ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কক্সবাজারে ছুরিকাঘাতে কলেজছাত্র খুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৭ ঘণ্টা, মার্চ ২৯, ২০২২
কক্সবাজারে ছুরিকাঘাতে কলেজছাত্র খুন

কক্সবাজার: কক্সবাজারে সিটি কলেজে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মো. রিদুয়ান নামে এক কলেজছাত্রকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে।  

সোমবার (২৮ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কক্সবাজার সিটি কলেজের গেইটের সামনে এ ঘটনা ঘটে।

 রাত ৮টার দিকে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই ছাত্রের মৃত্যু হয়। এ ঘটনার পরে প্রায় আধা ঘণ্টা সড়ক অবরোধ করে বিক্ষুব্ধ জনতা।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি,তদন্ত) সেলিম উদ্দীন জানান, নিহত রিদুয়ান শহরের সাহিতিক্যা পল্লির বাসিন্দা।  

স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, কলেজে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কক্সবাজার সিটি কলেজে দুই গ্রুপের সংঘর্ষ হয়। এতে কলেজের অনার্স ২য় বর্ষের শিক্ষার্থী রিদুয়ানকে ছুরিকাঘাত করা হয়। এ আহত অবস্থায় তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হলে দুই ঘণ্টা পর রাত ৮টার দিকে তিনি মারা যান।  
 
কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মনিরুল গিয়াস জানান, ছুরিকাঘাতে ওই ছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে স্থানীয়রা সড়ক অবরোধ করে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে।

বাংলাদেশ সময়: ০৩৩১ ঘণ্টা, মার্চ ২৯, ২০২২
এসবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।