ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

পাংশায় চাঁদা আদায়কালে ভুয়া ইউএনও আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২১ ঘণ্টা, মার্চ ২৮, ২০২২
পাংশায় চাঁদা আদায়কালে ভুয়া ইউএনও আটক

রাজবাড়ী: রাজবাড়ীর পাংশা উপজেলার মাছপাড়া ইউনিয়নে খাবারের হোটেল থেকে চাঁদা আদায়কালে শাহরিয়ার জাহান (৪৮) নামে এক ভুয়া ইউএনওকে আটক করেছে পাংশা মডেল থানা পুলিশ।

সোমবার (২৮ মার্চ) দুপুর ১টার দিকে তাকে আটক করা হয়।

শাহরিয়ার জাহান পাংশা পৌর এলাকার নারায়ণপুর গ্রামের মুনশী আকবর আলীর ছেলে।

জানা যায়, দুপুরে উপজেলার মাছপাড়া ইউনিয়নের ডন মোড় এলাকায় খয়বার ও কটার খাবারের হোটেলে গিয়ে নিজেকে পাংশা উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিচয় দিয়ে হোটেলের ট্রেড লাইসেন্স দেখতে চান শাহরিয়ার জাহান।

হোটেল কর্তৃপক্ষ লাইসেন্স দেখাতে ব্যর্থ হন। এ সময় দুটি হোটেল থেকে ৫০০ টাকা করে মোট ১০০০ টাকা চাঁদা আদায় করেন তিনি। এসময় তার আচরণে সন্দেহ হলে স্থানীয়রা পাংশা থানা পুলিশকে খবর দেন।
খবর পেয়ে পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে এসে তাকে আটক করেন।  

এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নুজহাত তাসনীম আওন এবং মাছপাড়া ইউপি চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম (বুড়ো) ঘটনাস্থলে উপস্থিত হন।

এ বিষয়ে পাংশা মডেল থানার ওসি মোহাম্মদ মাসুদুর রহমান বলেন, স্থানীয়রা বিষয়টি আমাদের অবহিত করার পরেই ঘটনাস্থলে গিয়ে ভুয়া ইউএনওকে আটক করে থানায় নিয়ে আসি। তার নামে নিয়মিত মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হবে।

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, মার্চ ২৮, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।