ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেহেদি ধুতে গিয়ে পানিতে ডুবে ২ বোনের মৃত্যু!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪০ ঘণ্টা, মার্চ ২৬, ২০২২
মেহেদি ধুতে গিয়ে পানিতে ডুবে ২ বোনের মৃত্যু! ফাইল ফটো

সিলেট: সিলেটের সীমান্তবর্তী গোয়াইনঘাটে নানার বাড়িতে বেড়াতে এসে পানিতে ডুবে তানজিনা আক্তার (৬) ও তাবাসসুম আক্তার (৫) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। নিহতরা সম্পর্কে খালাতো বোন।

শুক্রবার (২৫ মার্চ) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার ১০নং পশ্চিম আলীরগাঁও ইউনিয়নের মর্জাতপুর গ্রামে এ ঘটনা ঘটে।

তানজিনা গোয়াইনঘাট উপজেলার ৯ নং ডৌবাড়ী ইউনিয়নের কান্দি গ্রামের আজির উদ্দিনের মেয়ে এবং তাবাসসুম একই ইউনিয়নের ঘোষ গ্রামের আলিম উদ্দিনের মেয়ে।

১০নং পশ্চিম আলীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. গোলাম কিবরিয়া হেলাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার তানজিনা এবং  তাবাসসুম তাদের মায়ের সঙ্গে মর্তজাতপুর গ্রামে নানার বাড়ি বেড়াতে আসে। শুক্রবার বেলা ২টার দিকে তানজিনা ও তাবাসসুমের হাতে মেহেদি পরিয়ে দেওয়া হয়। পরে বিকেল সাড়ে ৩টার দিকে নানা আহমদ আলীর বাড়ির নিকটবর্তী গর্তে হাতের মেহেদি ধুতে গিয়ে পানিতে পড়ে তাদের মৃত্যু হয়।

সিলেটের গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। একটি গর্তে শিশু দু’টির মরদেহ পাওয়া যায়। তাদের হাতে মেহেদি দেখে ধারণা করা হচ্ছে, হাত ধুতে গিয়ে পানিতে পড়ে তাদের মৃত্যু হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯৪০ ঘণ্টা, মার্চ ২৬, ২০২২
এনইউ/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।