ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খেলা চলাকালে রেকার নিয়ে কলেজমাঠে কনস্টেবল, অতঃপর প্রত্যাহার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৭ ঘণ্টা, মার্চ ২৩, ২০২২
খেলা চলাকালে রেকার নিয়ে কলেজমাঠে কনস্টেবল, অতঃপর প্রত্যাহার

টাঙ্গাইল: টাঙ্গাইলের মির্জাপুর সরকারি কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা চলাকালে মাঠে রেকার নিয়ে যাওয়া এবং শিক্ষক-শিক্ষার্থীদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণের অভিযোগে মির্জাপুর থানার রেকারচালক (কনস্টেবল নম্বর ২০৭৭) আইয়ূব আলীকে পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে।  

একই সঙ্গে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়ারও  সুপারিশ করা হয়েছে বলে জানা গেছে।

মঙ্গলবার (২২ মার্চ) দুপুরে মির্জাপুর সরকারি কলেজ মাঠে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা চলাকালে এ ঘটনা ঘটে।

জানা গেছে, মঙ্গলবার মির্জাপুর সরকারি কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা চলছিল। দুপুর সাড়ে ১২টার দিকে মির্জাপুর থানার রেকারচালক আইয়ূব আলী হঠাৎ রেকার নিয়ে ওই মাঠে ঢুকে পড়েন। এতে শিক্ষার্থী ও শিক্ষকরা আতঙ্কিত হয়ে পড়লে তারা এর প্রতিবাদ করেন। এতে রেকারচালক কনস্টেবল আইয়ূব আলী রেকার থেকে নেমে শিক্ষকদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করেন। এ ঘটনায় শিক্ষার্থী-শিক্ষকরা ক্ষুব্ধ হয়ে আইয়ূব আলীকে আটকে রাখেন।

খবর পেয়ে মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) গিয়াস উদ্দিন ঘটনাস্থলে গিয়ে শিক্ষার্থী ও শিক্ষকদের কাছে দুঃখ প্রকাশ করেন।  

এসময় তিনি আইয়ূব আলীকে তাৎক্ষনিকভাবে পুলিশ লাইনে প্রত্যাহার ও বিভাগীয় ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়ে তাকে ছাড়িয়ে নেন।

মির্জাপুর সরকারি কলেজের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মো. জাহাঙ্গীর আলম বলেন, কলেজের মাঠে ক্রীড়া প্রতিযোগিতা চলাকালে হঠাৎ করে রেকার ঢুকে পড়ায় আমরা আতঙ্কিত হয়ে পড়েছিলাম।  
 
মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. গিয়াস উদ্দিন ঘটনার সত্যতার স্বীকার করে বলেন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) সঙ্গে কথা বলে অভিযুক্ত রেকারচালককে তাৎক্ষনিকভাবে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইনে যুক্ত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৪২ ঘণ্টা, মার্চ ২৩, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।