ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তাসখন্দ আন্তর্জাতিক বিনিয়োগ ফোরামে গেলেন বস্ত্র-বাণিজ্যমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৪ ঘণ্টা, মার্চ ২৩, ২০২২
তাসখন্দ আন্তর্জাতিক বিনিয়োগ ফোরামে গেলেন বস্ত্র-বাণিজ্যমন্ত্রী

ঢাকা: উজবেকিস্তানের রাজধানী তাসখন্দ-এ “তাসখন্দ আন্তর্জাতিক বিনিয়োগ ফোরাম” এ অংশগ্রহণের জন্য চারদিনের সরকারি সফরে গেলেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক, ও বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সি।  

মঙ্গলবার (২২ মার্চ) রাতে ঢাকা ত্যাগ করেন।

পাট ও বস্ত্র মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।  

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, উজবেকিস্তানের রাজধানী তাসখন্দ-এ “তাসখন্দ আন্তর্জাতিক বিনিয়োগ ফোরাম” আগামী ২৪ থেকে ২৬ মার্চ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। মন্ত্রীরা ফোরামের উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেবেন। ফোরামে অংশগ্রহণ ছাড়াও উজবেকিস্তানের উপ-প্রধানমন্ত্রী সারদর উমুরঝাকোভ-এর সঙ্গে আনুষ্ঠানিক ও একান্ত বৈঠকের কথা রয়েছে।  

এ সফরে তাদের সঙ্গে যাচ্ছেন বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের (বিডা) নির্বাহী চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম, এফবিসিসিআই সভাপতি জসিম উদ্দিন, ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (ডিসিসিআই) সভাপতি রিজওয়ান রাহমান।

বাণিজ্যমন্ত্রী টিপু মু্ন্সি এবং বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক আগামী ২৯ মার্চ দুপুরে দেশে ফিরবেন বলে আশা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৯৩২ ঘণ্টা, মার্চ ২৩, ২০২২
জিসিজি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।