ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিবালয়ে ট্রাকচাপায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, মার্চ ২১, ২০২২
শিবালয়ে ট্রাকচাপায় নিহত ২

মানিকগঞ্জ: মানিকগঞ্জের শিবালয় উপজেলায় আব্দুল আলিম মেমোরিয়াল স্কুলে এনডিই কোম্পানি নামে ঠিকাদারি প্রতিষ্ঠানের ভাড়া গাড়ির চাপায় শিক্ষার্থী ও শিক্ষিকা নিহত হয়েছে।  

নিহতরা ওই স্কুলের শিক্ষিকা উপজেলার ভাকলা গ্রামের আওলাদ হোসেনের স্ত্রী ফাতেমা আক্তার ও দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী শিবালয় উপজেলার টেপড়া গ্রামের সহিদুল ইসলামের মেয়ে জারিন তাসনিম (৭)।



সোমবার (২১ মার্চ) সকালে শিবালয় আব্দুল আলিম মেমোরিয়াল স্কুলে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, এনডিই কোম্পানির শিবালয় আব্দুল আলিম মেমোরিয়াল স্কুলের প্রধান শিক্ষকের কাছ থেকে মাঠ ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরে  ট্রাক রাখতেন। সকালে শিক্ষার্থীরা খাবার বিরতির সময় মাঠে আসে। এ সময় চালক গাড়িটিকে স্কুল থেকে বের করার উদ্দেশ্যে চালু করলে সেটি নিয়ন্ত্রণ হারিয়ে শিক্ষার্থীদের চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই শিক্ষার্থী তাসনিম মারা যায় ও শিক্ষিকা ফাতেমাসহ আরও ৪/৫ জন গুরুতর আহত হন। পরে তাদেরকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই শিক্ষিকার মৃত্যু হয়। এ ঘটনার পরপরি স্কুলের প্রধান শিক্ষকসহ সব শিক্ষক পালিয়ে যেতে সক্ষম হলেও ঘাতক গাড়িটির চালককে আটক করেছে এলাকাবাসী।

শিবালয় আব্দুল আলিম মেমোরিয়াল স্কুলের প্রধান শিক্ষক শহিদুল ইসলামের সঙ্গে মোবাইলফোনে যোগাযোগ করার চেষ্টা করেও যোগাযোগ সম্ভব হয়নি।  

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহিন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘গাড়িটির চালককে আটক করা হয়েছে এবং এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, মার্চ ২১, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।