ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

শিবচরে সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তির মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৩ ঘণ্টা, মার্চ ২০, ২০২২
শিবচরে সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তির মৃত্যু প্রতীকী

মাদারীপুর: মাদারীপুরের শিবচরে সড়ক দুর্ঘটনায় সেলিম শিকদার (৪৮) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।  

শনিবার (১৯ মার্চ) দিনগত রাতে ঢাকার বেসরকারি একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

এর আগে শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে শিবচরের চান্দেরচর বাজার এলাকায় শ্যালো ইঞ্জিনচালিত নসিমনের চাপায় তিনি গুরুতর আহত হন।

নিহত সেলিম জেলা সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়নের মহিষেরচর এলাকার মৃত নূর মোহাম্মদ শিকদারের ছেলে। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মনোবিজ্ঞান বিভাগের চতুর্থ শ্রেণির কর্মচারী ছিলেন।  

নিহতের পরিবার জানায়, গত বৃহস্পতিবার (১৭ মার্চ) তিন দিনের ছুটি পেয়ে তার ব্যক্তিগত স্কুটার নিয়ে বাড়িতে আসেন সেলিম শিকদার। পরে ছুটি কাটানো শেষে শনিবার দুপুরে কর্মস্থল ঢাকার উদ্দেশে রওনা দেন তিনি। ঢাকা ফেরার পথে শিবচরের চান্দেরচর এলাকায় পৌঁছালে একটি বাঁশ বোঝাই নছিমন তার স্কুটারটিকে চাপা দিলে গুরুতর আহত হন তিনি। তাকে উদ্ধার করে প্রথমে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে অবস্থায় অবনতি হলে সেখান থেকে ঢাকায় একটি হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।

শিবচর থানার পরিদর্শক (তদন্ত) আমির হোসেন বাংলানিউজকে জানান, দুর্ঘটনার বিষয়টি জানা নেই। তবে নিহতের পরিবার অভিযোগ দিলে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, মার্চ ২০, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।