ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে ট্রাকচাপায় স্বামী-স্ত্রী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩১ ঘণ্টা, মার্চ ১৬, ২০২২
মাদারীপুরে ট্রাকচাপায় স্বামী-স্ত্রী নিহত ফাইল ছবি

মাদারীপুর: মাদারীপুরে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রী নিহত হয়েছেন।

বুধবার (১৬ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে জেলার শহরের পৌর শিশুপার্কের সামনে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন- মনিরুল ইসলাম (৩৫) ও স্ত্রী ফারজানা ইসলাম (২৮)। তারা দু’জনই পটুয়াখালী জেলার বাসিন্দা। তারা গ্রামীণ ব্যাংকের শরীয়তপুরের ডোমসার এলাকায় কর্মরত ছিলেন। আগামী তিন দিনের ছুটিতে তারা দু’জন মোটরসাইকেল নিয়ে দেশের বাড়ি পটুয়াখালীতে যাচ্ছিলেন।

জানা গেছে, শরীয়তপুরে গ্রামীণ ব্যাংকের ডোমসার শাখায় অফিসের কাজ শেষ করে মনিরুল ইসলাম তার স্ত্রী ফারজানাকে নিয়ে মোটরসাইকেলে করে পটুয়াখালীর উদ্দেশে রওনা দেন। পথে ওই পৌর শিশুপার্কের কাছে এলে পেছন থেকে ইট বোঝাই একটি ট্রাক তাদের চাপা দেয়। গুরতর আহতাবস্থায় তাদের দু’জনকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। সেখানে পরীক্ষা-নিরীক্ষার পর কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করেন।

ওই হাসপাতালের চিকিৎসা কর্মকর্তা শাহরিয়ার শাকিল বাংলানিউজকে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দুর্ঘটনার পর প্রচণ্ড রক্তক্ষরণেই ওই দম্পতির মৃত্যু হয়েছে।

খবর পেয়ে হাসপাতালে আসা নিহত মনিরুলের সহকর্মী মো. মোস্তাকিন বাংলানিউজকে বলেন, আগামী তিন দিনের ছুটি থাকায় মনিরুল ও ফারজানা মোটরসাইকেলে একসঙ্গে দেশের বাড়ি পটুয়াখালীতে যাচ্ছিলেন। ছুটিতে তাদের বাড়ি যাওয়া হলো না।  

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মিঞা বলেন, ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন। তাকে আটকের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, মার্চ ১৬, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।