ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

কেরানীগঞ্জে চুরির হিড়িক, এক সপ্তাহে ১৫ চুরি 

কেরানীগঞ্জ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৫ ঘণ্টা, মার্চ ১৬, ২০২২
কেরানীগঞ্জে চুরির হিড়িক, এক সপ্তাহে ১৫ চুরি  প্রতীকী ছবি

কেরানীগঞ্জ (ঢাকা): ঢাকার কেরানীগঞ্জ উপজেলার দু’টি থানায় একই দিনে ছয়টি বসতবাড়ি ও দু’টি দোকানের তালা ভেঙে চুরির ঘটনা ঘটেছে। এতে দক্ষিণ কেরানীগঞ্জ থানার শুভাঢ্যা ইউনিয়নের তিনটি বাড়ি, দু’টি ফ্লাটসহ চারটি ফ্লাট থেকে তিন ভরি স্বর্ণালঙ্কার নগদ লক্ষাধিক টাকা, মডেল থানার কলাতিয়া ইউনিয়নের তালেপুর গ্রামের তিনটি বাড়ির মূল্যবান আসবাবপত্র চুরি করে চোরচক্র।

মঙ্গলবার (১৫ মার্চ) কেরানীগঞ্জের শুভাঢ্যা ইউনিয়নের কৈবর্তপাড়া গ্রামে দুপুর ১২টা থেকে ১টার মধ্যে ফ্যাট বাসায় ও ভোরে একটি মোবাইল ব্যাংকিংয়ের (বিকাশ এজেন্ট) দোকান থেকে নগদ টাকা চুরির ঘটনা ঘটে।  

এ নিয়ে সপ্তাহের ব্যবধানে ১৫টি চুরির ঘটনা ঘটেছে। ভুক্তভোগীদের অভিযোগ পরপর একাধিকবার চুরি ঘটনায় সুষ্ঠু তদন্ত না হওয়ায় চোরের উৎপাত বেড়েছে।

ঘটনা প্রসঙ্গে কৈবর্তপাড়া মজিবর মিয়ার বাড়ির ভাড়াটিয়া ভূক্তভোগী গৃহিণী আলেয়া আক্তার বলেন, আমি আমার মেয়ে মুশফিকাকে নিয়ে স্কুলে গিয়েছিলাম। বাসায় ফিরে দেখি আমার ফ্লাটের দরজার তালা ভেঙে আলমিরা থেকে দুই ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ৪০ হাজার টাকা চুরি করে নিয়ে গেছে।

এছাড়া জামাল শিকদারের টিনশেড বাড়ির ভাড়াটিয়া তুষারের ঘরে, মুজিবরের বাড়ির ভাড়াটিয়া আলামিন, মহসিন মিয়ার বাড়ির আশরাফ হোসেন ও মক্কা মদিনা টেলিকম (বিকাশ এজেন্ট) একযোগে চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় বিকাশ এজেন্টর মালিক সানাউল্লাহ দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

তাছাড়া একই রাতে কলাতিয়া ইউনিয়নের তালেপুর গ্রামের কালু মিয়ার বাড়ি, মন্টু মিয়ার বাড়িতে ও সিরাজুল ইসলামের বাড়িতে চুরির ঘটনা ঘটে।  

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (কেরানীগঞ্জ সার্কেল) সাহাবুদ্দিন কবির বাংলানিউজকে বলেন, চুরির ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। যদি কেউ থানায় লিখিত অভিযোগ করে তাহলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, মার্চ ১৬, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।