ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আলমডাঙ্গায় মোটরসাইকেল দুর্ঘটনায় আ.লীগ নেতা নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১০ ঘণ্টা, মার্চ ১৬, ২০২২
আলমডাঙ্গায় মোটরসাইকেল দুর্ঘটনায় আ.লীগ নেতা নিহত আলমডাঙ্গায় মোটরসাইকেল দুর্ঘটনায় আ.লীগ নেতা নিহত

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মোজাম্মেল হক (৫০) নামে এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও একজন।

মঙ্গলবার (১৫ মার্চ) রাত ৯টার দিকে ওই উপজেলার মুন্সিগঞ্জ বাজারের পাশে এ দুর্ঘটনা ঘটে।

মোজাম্মেল হক চুয়াডাঙ্গা পৌর এলাকার মুক্তিপাড়ার মৃত জুড়ান মন্ডলের ছেলে। তিনি চুয়াডাঙ্গা পৌর ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ছিলেন। আহত জাহিদ হোসেন (৪৫) চুয়াডাঙ্গা পৌর এলাকার পোস্ট অফিস পাড়ার মৃত শওকত আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, ব্যক্তিগত কাজ শেষে আলমডাঙ্গা থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন মোজাম্মেল ও জাহিদ। এ সময় মুন্সিগঞ্জ বাজারের মদন বাবুর মোড় এলাকায় পৌঁছালে একটি ট্রাককে সাইড দিতে গিয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের ওয়ালে ধাক্কা লাগে। এতে গুরুতর আহত হন তারা। তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে জরুরি বিভাগের চিকিৎসক মোজাম্মেলকে মৃত ঘোষণা করেন।

সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আহসানুল হক বলেন, অতিরিক্ত রক্তক্ষরণের কারণে হাসপাতালে নেওয়ার আগেই মারা যান মোজাম্মেল। আহত জাহিদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, নিহতের মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ওই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ০৯১০ ঘণ্টা, মার্চ ১৬, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।