ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাবেক অর্থমন্ত্রী মুহিতের সান্নিধ্যে মান্নান-নাহিদ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৬ ঘণ্টা, মার্চ ১৬, ২০২২
সাবেক অর্থমন্ত্রী মুহিতের সান্নিধ্যে মান্নান-নাহিদ আবুল মাল আব্দুল মুহিত , পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ

সিলেট: সিলেটের উন্নয়নের রূপকার সাবেক অর্থমন্ত্রী, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আবুল মাল আবদুল মুহিতকে দেখতে তার বাসায় গেলেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি।  
 
মঙ্গলবার (১৫ মার্চ) দুপুরে সিলেট নগরীর ধোপাদিঘীরপাড়স্থ হাফিজ কমপ্লেক্সে সাবেক অর্থমন্ত্রীর বাসায় যান পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

এরপর সন্ধ্যায় গিয়ে দেখা করেন সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।
 
সাক্ষাৎকালে পরিকল্পনামন্ত্রী কুশলাদি বিনিময়সহ সাম্প্রতিক বিভিন্ন বিষয় নিয়ে সাবেক অর্থমন্ত্রীর সঙ্গে আলোচনা করেন। সাক্ষাৎ শেষে মুহিতের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন মন্ত্রী।
 
এদিকে একই দিন সন্ধ্যায় সাবেক অর্থমন্ত্রীকে দেখতে যান আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি। তিনি সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের সঙ্গে কুশলাদি বিনিময় শেষে একান্ত আলাপ করেন এবং তার সুস্বাস্থ্য ও দীর্ঘ জীবন কামনা করেন। এসময় তার সঙ্গে সিলেট জেলা ও মহানগর নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
 
প্রায় দুই বছর পর সিলেটে আসেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক দুইবারের অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত। মঙ্গলবার (১৪ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টায় ইউএস বাংলা এয়ারলাইনসের একটি ফ্লাইটে তিনি সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান। এদিন সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ, অঙ্গ সংগঠনের নেতারা তাকে অভ্যর্থনা জানাতে বিমানবন্দরে ভিড় করেন। নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে বরণ করে নেন।
 
দীর্ঘদিন ধরে অসুস্থ থাকা সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত সিলেটে আসার ইচ্ছা পোষণ করছিলেন। কিন্তু শারীরিক অবস্থা ও করোনা পরিস্থিতির কারণে তাকে সিলেটে নিয়ে আসা হচ্ছিলো না। এখন শারীরিক অবস্থা কিছুটা স্থিতিশীল হওয়ায় চারদিনের সফরে সিলেট এসেছেন তিনি।

বাংলাদেশ সময়: ০৭৫২ ঘণ্টা, মার্চ ১৬, ২০২২
এনইউ/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।