ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এক দোকানেই সোয়া ৪ হাজার লিটার তেল মজুত!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৯ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
এক দোকানেই সোয়া ৪ হাজার লিটার তেল মজুত!

বাগেরহাট: ৪ হাজার ২২৫ লিটার সয়াবিন তেল মজুতের অপরাধে বাগেরহাট শহরের এক ব্যবসায়ীকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। রোববার (১৩ মার্চ) দুপুরে শহরের নাগের বাজার তেলপট্টি এলাকার নরেন্দ্র পাল স্টোরে অভিযান চালিয়ে এই জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

এছাড়া পলিথিন মজুতের অপরাধে দেপাড়া বাজারের মেসার্স ভাই ভাই স্টোরকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। বাগেরহাট জেলা প্রশাসনের সহকারি কমিশনার (এসি) রুবাইয়া বিনতে কাশেম ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের এই জরিমানা করেন।

তিনি বলেন, নাগের বাজার তেলপট্টি এলাকায় নরেন্দ্র পাল স্টোর নামের ওই দোকানে ২৩টি ড্রামে ৪ হাজার ২৫৫ লিটার সয়াবিন তেল ছিল। খুচরা বিক্রেতাদের কাছে বিক্রির কোনো রশিদ দোকানে ছিল না। এই অপরাধে তাকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সেই সঙ্গে আগামী ৭ দিনের মধ্যে এসব তেল বিক্রির এবং প্রয়োজনীয় রশিদ সংগ্রহের আদেশ দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, এছাড়া বিক্রয় নিষিদ্ধ ৩৫ কেজি পলিথিন সংরক্ষণের অপরাধে এক দোকানিকে ৫ হাজার টাকা জরিমানা ও পলিথিনগুলো জব্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৩৮ ঘণ্টা, ১৩ মার্চ, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।