ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে বহুতল ভবন থেকে পড়ে স্কুলছাত্রীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
ময়মনসিংহে বহুতল ভবন থেকে পড়ে স্কুলছাত্রীর মৃত্যু স্বজনদের আহাজারি

ময়মনসিংহ: ময়মনসিংহ নগরের বহুতল ভবন রাইট পয়েন্টের ছাদ থেকে পড়ে কথা সাহিত্যিক ও ময়মনসিংহ কর্মাস কলেজের অধ্যাপক স্বপন ধরের মেয়ে অর্ক প্রিয়া ধর সৃজিতা (১৫) মারা গেছে।  

তবে সে পড়ে গেছে, পড়ে গেলে কীভাবে পড়েছে, নাকি কেউ তাকে ফেলে দিয়েছে, সে রহস্য উদঘাটনে তদন্তে নেমেছে পুলিশ।

নিহত সৃজিতা নগরের বিদ্যাময়ী স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী বলে জানা গেছে। তার মা অর্পনা দে মুক্তাগাছা উপজেলার একটি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা।

রোববার (১৩ মার্চ) দুপুর ২টার দিকে নগরের স্বদেশী বাজার রোডে এ ঘটনা ঘটে। রাইট পয়েন্ট ভবনের ষষ্ঠতলায়  নিহত অর্ক প্রিয়া ধর সৃজিতার খালার বাসা। সে প্রায়ই খালায় বাসায় বেড়াতে আসত।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, এ মৃত্যুর ঘটনাটি বেশ রহস্যঘেরা। এটি আত্মহত্যা না পরিকল্পিত হত্যাকাণ্ড, তা এখন পর্যন্ত নিশ্চিত করা যাচ্ছে না। নিহতের শরীরে মারাত্মক আঘাতের চিহ্ন রয়েছে। এ অবস্থায় তাকে কেউ ছাদ থেকে ফেলে দিয়েছে, না সে নিজেই লাফ দিয়ে আত্মহত্যা করেছে, তা ময়নাতদন্ত রিপোর্ট ছাড়া বলা যাচ্ছে না। ময়নাতদন্তের জন্য মরদেহ ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।

ঘটনাস্থলের আশপাশে থাকা সিসি টিভির ফুটেজ বিশ্লেষণ চলছে। আশা করছি, শিগগিরই রহস্য উদ্ঘাটন হয়ে যাবে, যোগ করেন ওসি।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।