ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

শায়েস্তাগঞ্জে বাস দুর্ঘটনায় নিহত বেড়ে ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৮ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
শায়েস্তাগঞ্জে বাস দুর্ঘটনায় নিহত বেড়ে ৫

হবিগঞ্জ: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় দুটি বাসের মধ্যে সংঘর্ষের ঘটনায় আরেক তরুণের মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় এ নিয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়ালো পাঁচজনে।

শনিবার (১২ মার্চ) সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই তরুণ মারা যান।

দুর্ঘটনার পর তাকে সিলেটে নিয়ে যাওয়ার লোক পাওয়া যাচ্ছিল না। পরে রেড ক্রিসেন্ট ইউনিটের সহায়তায় তাকে সিলেটে নেওয়া হয়।

নিহতদের মধ্যে চারজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার সিরিকান্দি গ্রামের ইমান আলীর ছেলে লিওন মিয়া (৩০), নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার গাঁচরুখি গ্রামের মৃত জসিম উদ্দিনের ছেলে রিপন মিয়া (২৮), ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার বুড্ডা গ্রামের চন্দ্র মোহনের ছেলে ইন্দ্র মোহন দাশ (৩৫) ও একই উপজেলার বড়ইবাড়ি গ্রামের শহীদ মিয়ার ছেলে আল আমিন (২৪)।

হবিগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মুহাম্মদ সাদিকুর রহমান বাংলানিউজকে জানান, নিহতদের মধ্যে তিনজনের পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া মৃতদেহ হস্তান্তর করা হয়েছে।

দুর্ঘটনার পর জেলা প্রশাসক ইশরাত জাহান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি সেখানে ‘দুর্ঘটনাপ্রবণ এলাকা’ উল্লেখ করে একটি সাইনবোর্ড স্থাপনের নিদের্শনা দিয়েছেন।

হাইওয়ে পুলিশ জানায়, গত শুক্রবার রাত সাড়ে ৯টায় সিলেটমুখী আসিফ পরিবহনের যাত্রীবাহী একটি বাসের সঙ্গে বিপরীতমুখী পাথরবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় পেছন থেকে আসিফ পরিবহনের বাসটিকে চাপা দেয় শ্যামলী পরিবহনের আরেকটি বাস। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যান এবং আরেকজনের মৃত্যু হয় হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালে আনার পর।

আরও পড়ুন: শায়েস্তাগঞ্জে দুই বাসের সংঘর্ষে নিহত ৪
 
বাংলাদেশ সময়: ০০৪৮ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।