ঢাকা, শনিবার, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ জুন ২০২৪, ২৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

শায়েস্তাগঞ্জে দুই বাসের সংঘর্ষে নিহত ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩০ ঘণ্টা, মার্চ ১১, ২০২২
শায়েস্তাগঞ্জে দুই বাসের সংঘর্ষে নিহত ৪

হবিগঞ্জ: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় ঢাকা-সিলেট মহাসড়কে দুটি বাসের মধ্যে সংঘর্ষে চারজন নিহত ও অন্তত ১৫ জন গুরুতর আহত হয়েছেন। এতে মহাসড়কে যানজট লেগে গাড়ি চলাচল বন্ধ রয়েছে।

 

শুক্রবার (১১ মার্চ) রাত সোয়া ৯টার দিকে মহাসড়কের শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার সামনে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে দমকল বাহিনী উদ্ধার কাজ শুরু করেছে।

হবিগঞ্জ ফায়ার স্টেশনের উপ-সহকারী পরিচালক শিমুল মো. রাফি বাংলানিউজকে জানান, রাত ৯টা ২০ মিনিটের দিকে সিলেট থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা আসিফ পরিবহনের একটি বাসের সংঘর্ষ হয়। এ সময় পেছন থেকে শ্যামলী পরিবহনের বাসটিকে ধাক্কা দেয় পাথরবোঝাই একটি ট্রাক। এতে চারজন নিহত ও অন্তত ১৫ জন গুরুতর আহত হয়েছেন।  

তিনি আরও জানান, শায়েস্তাগঞ্জ ও হবিগঞ্জ ফায়ার স্টেশনের চারটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে।  

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব বাংলানিউজকে জানান, এ পর্যন্ত চারজন মারা যাওয়ার খবর পেয়েছি। কিছুক্ষণ পর বিস্তারিত জানাতে পারবো।

বাংলাদেশ সময়: ২৩৩০ ঘণ্টা, মার্চ ১১, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।