ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চায়ের বাক্সে গাঁজা, গ্রেফতার মাদক ব্যবসায়ী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২০ ঘণ্টা, মার্চ ১১, ২০২২
চায়ের বাক্সে গাঁজা,  গ্রেফতার মাদক ব্যবসায়ী

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুর থেকে  কুরিয়ারের মাধ্যমে চা পাতার বক্সের আড়ালে পাঠানো হচ্ছিল গাঁজা। তবে শেষ রক্ষা হয়নি।

ওই কুরিয়ার সার্ভিসের মাধ্যমে এভাবে পাঠানোর সময় সাড়ে ১০ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে (৩২) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)।

শুক্রবার (১১ মার্চ) বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১৩ সহকারি পরিচালক (গণমাধ্যম) ফ্লাইট লেফটেন্যান্ট বশির আহমেদ।

তিনি জানান, গোপন সূত্রে জানতে পারি যে, একটি চক্র কুরিয়ার সার্ভিসের মাধ্যমে মাদক চোরাচালান করছে। বিষয়টি নিশ্চিত হয়ে বৃহস্পতিবার রাতে (১০ মার্চ) সৈয়দপুর শহরের শহীদ ডা. জিকরুল হক রোডে একটি কুরিয়ার সার্ভিস এলাকায় অভিযান চালিয়ে সেখান থেকে সাড়ে ১০ কেজি গাঁজা এবং প্রায় ৫৭ কেজি চা পাতাসহ হাবিব নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।
তিনি আরও জানান, অভিযান পরিচালনার সময় দেখা যায় যে, মাদক ব্যবসায়ীরা কৌশলে চায়ের প্যাকেটের ভেতর অভিনব কায়দায় গাঁজা পরিবহন করছেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত হাবিব জানিয়েছেন, দীর্ঘদিন যাবত এভাবে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে দেশের বিভিন্ন স্থানে মাদক সরবরাহ করেছেন। তার সঙ্গে আরও একটি সংঘবদ্ধ সিন্ডিকেট এই কাজে জড়িত আছে। তাদেরকে গ্রেফতারে অভিযান চলছে।

এ ঘটনায় সৈয়দপুর থানায় একটি মামলা হয়েছে বলে জানিয়েছেন সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, ১১মার্চ, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।