ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

মৌলভীবাজারে ১২ ঘণ্টা গ্যাস সংযোগ বিচ্ছিন্ন থাকবে

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৫ ঘণ্টা, মার্চ ৯, ২০২২
মৌলভীবাজারে ১২ ঘণ্টা গ্যাস সংযোগ বিচ্ছিন্ন থাকবে ...

মৌলভীবাজার: মৌলভীবাজারে ১২ ঘণ্টা গ্যাস সংযোগ বিচ্ছিন্ন থাকবে। পাইপলাইনের জরুরি রক্ষণাবেক্ষণ কাজের জন্য মৌলভীবাজারে আগামী শুক্রবার (১১ মার্চ) সন্ধ্যা থেকে শনিবার ভোর ৬টা পর্যন্ত ১২ ঘণ্টা গ্যাসের সংযোগ বিচ্ছিন্ন রাখা হবে।

জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন ও ডিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেড এক নোটিশে এ তথ্য জানিয়েছে।

নোটিশে বলা হয়েছে, ‘উপযুক্ত বিষয়ে আপনার অবগতির জন্য জানানো যাচ্ছে যে ‘Modification of Shahjibazar TBS inlet line from Habiganj gas field and other ancillary works’ শীর্ষক কাজটি সম্পাদনের লক্ষ্যে অনুমোদন মোতাবেক আঞ্চলিক বিতরণ কার্যালয় মৌলভীবাজারের আওতাধীন এলাকায় আগামী ১১ মার্চ ২০২২ তারিখ শুক্রবার সন্ধ্যা ৬ ঘটিকা হতে পরদিন ১২ মার্চ ২০২২ তারিখ শনিবার সকাল ৬ ঘটিকা পর্যন্ত গ্যাস সরবরাহ সাময়িকভাবে বন্ধ থাকবে। ’

তবে কারিগরি কারণে গ্যাস বন্ধের সময়সূচি হ্রাস-বৃদ্ধি ঘটতে পারে। সাময়িক সময় গ্যাস সরবরাহ বন্ধ রাখার জন্য জালালাবাদ গ্যাস কর্তৃপক্ষ আন্তরিকভাবে দুঃখিত। নিরবিচ্ছিন্ন ও গ্যাস সরবরাহে আপনাদের সহযোগিতা একান্ত কাম্য।  

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, মার্চ ০৯, ২০২২
বিবিবি/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।