ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ এসপি প্রলয় কুমার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, মার্চ ৭, ২০২২
খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ এসপি প্রলয় কুমার

যশোর: খুলনা রেঞ্জে তদন্ত ও অপরাধ দমন কর্মকাণ্ড পর্যালোচনায় শ্রেষ্ঠ পুলিশ সুপার (এসপি) মনোনীত হয়েছেন যশোরের এসপি প্রলয় কুমার জোয়ারদার।

রোববার (০৬ মার্চ) খুলনা রেঞ্জ পুলিশ কার্যালয়ে ডিআইজি ড. খ. মহিদ উদ্দিনের সভাপতিত্বে গত ফেব্রুয়ারি মাসের অপরাধ পর্যালোচনা সভায় তিনি এ মূল্যয়ন করেন।

পরে প্রশংসনীয় কাজের স্বীকৃতিস্বরূপ রেঞ্জ ডিআইজি তাকে পুরস্কার দেন।

রেঞ্জ ডিআইজি কার্যালয় সূত্রে জানা গেছে, চলতি বছরের ফেব্রুয়ারি মাসে তদন্ত ও অপরাধ দমন কর্মকাণ্ড পর্যালোচনায় খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ জেলা নির্বাচিত হয় যশোর এবং একই সঙ্গে শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে মনোনীত রেঞ্জ ডিআইজির হাত থেকে পুরস্কার গ্রহণ করেন যশোর জেলার পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার।

এছাড়াও যশোর জেলার শ্রেষ্ঠ সার্কেল কর্মকর্তা হিসেবে অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল-ক) বেলাল হোসাইন, জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে কোতোয়ালি মডেল থানার ওসি তাজুল ইসলাম, জেলার শ্রেষ্ঠ উপ-পরিদর্শক (এসআই) হিসেবে বেনাপোল পোর্ট থানার এসআই মাসুম বিল্লাহ, জেলার শ্রেষ্ঠ সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হিসেবে বেনাপোল থানার এএসআই  মুরাদ শেখ রেঞ্জ ডিআইজির কাছ থেকে পুরস্কার গ্রহণ করেন।

সভায় রেঞ্জ ডিআইজি রেঞ্জের বিভিন্ন জেলায় অনুষ্ঠিত চতুর্থ ধাপের স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ায় সন্তোষ প্রকাশ করেন ও পুলিশ সুপারদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

সভায় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত ডিআইজি (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) এ কে এম নাহিদুল ইসলাম, অতিরিক্ত ডিআইজি (অপারেশনস অ্যান্ড ক্রাইম) নজরুল ইসলাম। এছাড়া আরও উপস্থিত ছিলেন খুলনা রেঞ্জ পুলিশ কার্যালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা, খুলনা রেঞ্জের ১০ জেলার পুলিশ সুপার, ইন সার্ভিস ট্রেনিং সেন্টারগুলোর কমান্ডান্ট, পিবিআই’র পুলিশ সুপার ও সিআইডির কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, মার্চ ০৭, ২০২২
ইউজি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।