ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাভারে ডিজিএফআইয়ের ২ ভুয়া সদস্য গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, মার্চ ৭, ২০২২
সাভারে ডিজিএফআইয়ের ২ ভুয়া সদস্য গ্রেফতার দুই প্রতারক

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় বাংলাদেশ সেনাবাহিনীর গোয়েন্দা সংস্থার (ডিজিএফআই) পরিচয় দেওয়া দুই ভুয়া সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৪) সদস্যরা। গ্রেফতারের পর তাদের নামে মামলা দায়ের করে আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

সোমবার (৭ মার্চ) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল ইসলাম।

এর আগে, রোববার (৬ মার্চ) দিনগত রাত ৩টার দিকে আশুলিয়ার উত্তর ডেন্ডাবর ১০ তলা রোড থেকে তাদের গ্রেফতার করা হয়। পরে সোমবার সকালে র‌্যাবের কর্মকর্তা মো. বজলুর রশিদ বাদি হয়ে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেন।

গ্রেফতাররা হলেন- পটুয়াখালী জেলার ফজিতু গ্রামের মৃত আব্দুস সালাম সিকদারের ছেলে মো. জামাল শিকদার (৪২) ও ময়মনসিংহ জেলার ভালুকা থানার শালগাঁও গ্রামের মো. সামসুল হকের ছেলে ফজলুল হক (৩৬)।

মামলার সূত্রে জানা গেছে, রোববার রাত ৩টার দিকে আশুলিয়ার ডেন্ডাবরের ১০ তলা রোড এলাকায় তারা নিজেদের ডিজিএফআইয়ের সদস্য বলে পরিচয় দেয়। বিষয়টি স্থানীদের কাছে সন্দেহ হলে সেখান থেকে র‌্যাবের কাছে খবর দেওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে র‌্যাব সদস্যরা তাদের গোয়েন্দা সংস্থার আইডি কার্ড দেখাতে বললে তারা ব্যর্থ হন। পরে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে দুইটি ওয়াকিটকি জব্দ করা হয়। এরপর তাদের থানায় হস্তান্তর করা হয়।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল ইসলাম বাংলানিউজকে বলেন, সোমবার সকালে মামলাটি নথিভুক্ত হয়েছে। আসামিদের আদালতে পাঠানো হয়েছে। তদন্ত চলছে। রিমান্ডের বিষয়ে এখনও কিছু বলা যাচ্ছে না। যদি প্রয়োজন হয় আবেদন করা হবে।

বাংলাদেশ সময়: ১৪৫৬ ঘণ্টা, ০৭ মার্চ, ২০২২
এসএফ/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।