ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্বামীর কাঁচির আঘাতে স্ত্রীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৩ ঘণ্টা, মার্চ ৭, ২০২২
স্বামীর কাঁচির আঘাতে স্ত্রীর মৃত্যু ফাইল ছবি

ঢাকা: রাজধানীর মিরপুরে কোহিনুর বেগম (৩০) নামে নামে এক নারীকে কাঁচি দিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তার স্বামী নেছার উদ্দিন খলিফাকে আটক করেছে পুলিশ।

মিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম সোমবার (৭ মার্চ) এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, মিরপুর দক্ষিণ পীরেরবাগ ১৪২/৩ বাড়িতে একমাত্র সন্তানকে নিয়ে ভাড়া থাকতেন এই দম্পতি। রোববার দিনগত মধ্যরাতে সাংসারিক নানা কারণে কোহিনুরের সঙ্গে নেছারের ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে নেছার বাসায় থাকা একটি কাঁচি নিয়ে স্ত্রীর গলায় আঘাত করেন। এতে ঘটনাস্থলেই কোহিনুর মারা যান। খবর পেয়ে সোমবার সকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই নারীর মরদেহ উদ্ধার করে।

তিনি আরও জানান, সংসারে অভাব-অনটনসহ নানা কারণে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হতো। রোববার দিনগত  রাতেও এসব নিয়ে ঝগড়ার কারণে স্ত্রীকে হত্যা করেন নেছার। ঘটনার পরপরই তাকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন আছে। ময়নাতদন্তের জন্য মরদেহ উদ্ধারের পর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪১ ঘণ্টা, ৭ মার্চ, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।