ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কক্সবাজারে তরুণ গ্যাংয়ের ৫ সদস্য আটক  

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৪ ঘণ্টা, মার্চ ৬, ২০২২
কক্সবাজারে তরুণ গ্যাংয়ের ৫ সদস্য আটক  

কক্সবাজার: কক্সবাজারের পাহাড়তলী এলাকা থেকে তরুণ গ্যাংয়ের পাঁচ সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)- ১৫ এর সদস্যরা।

রোববার (৬ মার্চ) বিকেলে র‌্যাবের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়।

এর আগে ভোরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক যুবকরা হলেন- কক্সবাজার শহরের পাহাড়তলী এলাকার মো. সোহেল (২২), নুর হাশেম (২৮), নুরুল কবির (২২) ও খুরুশকুল কাল ফকির পাড়ার তৈয়ব (৩০) এবং শহরের বাদশাঘোনার রবিউল করিম (২২)।

র‌্যাব-১৫ এর সিও লেফটেন্যান্ট কর্নেল খাইরুল আলম জানান, ভোরে কক্সবাজার জেলার সদর থানাধীন পাহাড়তলী এলাকার মফিজুর রহমান টিলার ওপর কয়েকজন মাদক সেবন এবং ছিনতাই করার জন্য অবস্থান করছিলেন। এমন খবর পেয়ে তাৎক্ষণিকভাবে র‌্যাব-১৫ এর একটি আভিযানিক দল ঘটনাস্থলে পৌঁছালে কয়েকজন যুবক পালানোর চেষ্টাকালে পাঁচজনকে আটক করতে সক্ষম হয়।
জিজ্ঞাবাসাদে তারা অসময়ে ওই স্থানে অবস্থানের কারণ সম্পর্কে কোনো সদুত্তোর দিতে পারেননি। এসময় তাদের কাছে ১৭০টি ইয়াবা ট্যাবলেট, একটি ছুরি উদ্ধার করা হয়।  

তিনি আরও জানান, তারা উঠতি বয়সী গ্যাংয়ের সদস্য এবং দীর্ঘদিন ধরে সংঘবদ্ধ হয়ে কক্সবাজার শহর এলাকায় ছিনতাইসহ বিভিন্ন অপরাধ কর্মকাণ্ড করে আসছিলেন। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে কক্সবাজার সদর মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২২৩২ ঘণ্টা, মার্চ ০৬, ২০২২
এসবি/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।