ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

কুখ্যাত এরশাদ শিকদারের মেয়ের আত্মহত্যা!

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪১ ঘণ্টা, মার্চ ৪, ২০২২
কুখ্যাত এরশাদ শিকদারের মেয়ের আত্মহত্যা!

ঢাকা: গুলশান শাহজাদপুরে এক নম্বর সুবাস্তু টাওয়ারের ৯ নম্বর তলায় জান্নাতুল নওরীন এশা (২২) নামে এক তরুণীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে তার পরিবার দাবি করেছে। পুলিশ বলছে, এশা খুলনার সেই কুখ্যাত খুনি এরশাদ শিকদারের মেয়ে।

শুক্রবার (৪ মার্চ) ভোরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে পরিবারের লোকজন ঢাকা মেডিক্যাল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গুলশান থানার (ইন্সপেক্টর তদন্ত) আমিনুল ইসলাম জানান, এশা খুলনার সেই কুখ্যাত খুনি এরশাদ শিকদারের মেয়ে বলে আমরা জানতে পেরেছি। ওই নারীর মায়ের নাম শোভা। তিনি এরশাদ শিকদারের দ্বিতীয় স্ত্রী ছিলেন।

তিনি আরো জানান, পরিবারের লোকজনের কাছ থেকে জানা যায়, রাতে কোনো এক সময় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে রাখা হয়েছে।

মৃত এশার ফুফাতো ভাই রুশো জানিয়েছেন, এশা সিটি কলেজ থেকে এইচএসসি পাস করেছেন। গুলশান শাহজাদপুর সুবাস্তু টাওয়ারে সৎমা সানজিদা নাহারের সঙ্গে থাকতেন। প্লাবন ঘোষ নামে এক ছেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। তাদের মধ্যে প্রায়ই ঝগড়া লাগত। বৃহস্পতিবার সন্ধ্যায় তাদের দুইজনের ঝগড়া হয়। রাতে মায়ের সঙ্গে খাবার খেয়ে তিনি নিজের রুমে ঘুমাতে যান। ভোরে এশার মা তাকে অনেক ডাকাডাকি করেন। কিন্তু তিনি দরজা খুলছিলেন না। পরে প্রতিবেশীদের সহায়তায় দরজা ভেঙে দেখতে পায় এশা ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলছেন। এ সময় তার দুই হাত ধারাল ব্লেড দিয়ে কাটা ছিল। পরে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১৩৩৭ ঘণ্টা, মার্চ ০৪, ২০২২
এজেডএস/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।