ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

দয়াগঞ্জে অটোরিকশাচাপায় শিশুর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৩ ঘণ্টা, মার্চ ২, ২০২২
দয়াগঞ্জে অটোরিকশাচাপায় শিশুর মৃত্যু

ঢাকা: রাজধানীর দয়াগঞ্জ এলাকায় পরিবারের সঙ্গে ডাক্তার দেখিয়ে বাসায় ফেরার পথে অটোরিকশা থেকে পড়ে গিয়ে পেছন থেকে আসা আরেকটি অটোরিকশাচাপায় অভিমন্যু দাস (০৫) নামে একটি শিশুর মৃত্যু হয়েছে।  

বৃহস্পতিবার (২ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে যাত্রাবাড়ী দয়াগঞ্জ ও মীর হাজারীবাগের মধ্যবর্তী স্থানে এ মর্মান্তিক ঘটনাটি ঘটে।

নিহত পটুয়াখালী বাউফল উপজেলায় বিনয় দাসের সন্তান। বর্তমানে তিনি পরিবারের সঙ্গে দনিয়া দীপটি গুলি ধোলাইপাড় এলাকায় থাকতো। ঘটনার সময় সঙ্গে ছিলো শিশুর মা সোমা দাস ও তার চাচা গোপাল দাস।

গোপাল দাস বাংলানিউজকে জানান, অভিমন্যুর প্রস্রাবের সমস্যা হওয়ার কারণে দয়াগঞ্জ থেকে ডাক্তার দেখিয়ে অটোরিকশা করে বাসায় ফেরার পথে সে আমার কোলে ছিল। অটোরিকশাটি মীরহাজারীবাগেরর মধ্যবর্তী স্থানে পৌঁছালে পিছন দিক থেকে আরেকটি অটোরিকশা ধাক্কা দিলে অভিমন্যু রাস্তায় পড়ে যায়। তখন অরেকটি অটোরিকশা এসে তাকে চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ৯টার দিকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিক্যাল পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বাংলাদেম সময়: ২২৫৯ ঘণ্টা, মার্চ ০২, ২০২২ 
এজেডএস/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।