ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

ধামইরহাটে ভূমি প্রশাসনের সহকারীদের কর্মবিরতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৬ ঘণ্টা, মার্চ ১, ২০২২
ধামইরহাটে ভূমি প্রশাসনের সহকারীদের কর্মবিরতি

নওগাঁ:  নওগাঁর ধামইরহাটে জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও উপজেলা ভূমি অফিসে কর্মরত তৃতীয় শ্রেণির কর্মচারীদের পদ-পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবিতে পূর্ণ দিবস কর্মবিরতি পালন করা হয়েছে।

মঙ্গলবার (১ মার্চ) বাংলাদেশ ভূমি প্রশাসন সহকারী সমিতি, নওগাঁ জেলার আয়োজনে ও ধামইরহাট উপজেলা ভূমি অফিসে কর্মরত ভূমি প্রশাসন সহকারীদের উপস্থিতিতে দিনব্যাপী সেবা দেওয়া বন্ধ রেখে কর্মরিবতি পালন করা হয়।

কর্মবিরতিতে সার্টিফিকেট সহকারী আব্দুর রউফ, মিউটেশন কাম- সার্টিফিকেট সহকারী সোহেল রানা, অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক নাহিদ হাসান, ক্রেডিট চেকিং কাম-সায়রাত সহকারী মেহেদী হাসান, সার্ভেয়ার মইনুল হোসেন, চেইনম্যান মাহবুব আলম আব্দুল আলীম, প্রসেস সার্ভার একরামুল হক প্রমুখ দাবির স্বপক্ষে বক্তব্য রাখেন।

এসময় বক্তাগণ ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা, ইউনিয়ন ভূমি-উপ-সহকারী কর্মকর্তা, প্রাক্তন তহসিলদার ও প্রাক্তন সহকারী তহমিলদারকে ১৬ ও ১৭ গ্রেড হতে যথাক্রমে ১১ ও ১২ গ্রেডে উন্নীতকরণ করা হয়েছে। কিন্তু প্রধানমন্ত্রী সম্মতি থাকার পরেও ভূমি মন্ত্রণালয়ের ২০২১ সালের ১৮ই মার্চ তারিখে ১৫৯ স্মারকের পদোন্নতির সুপারিশ থাকার পরেও তা বাস্তবায়িত না হওয়ায় পূর্নদিবস কর্মবিরতি পালন করছি এবং দ্রুত প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক তা বাস্তবায়নের দাবি জানান।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, মার্চ ০১, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।