ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চকরিয়ায় দুর্ঘটনায় নিহত পরিবারের পাশে ইয়ামাহা রাইডার্স ক্লাব

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২২
চকরিয়ায় দুর্ঘটনায় নিহত পরিবারের পাশে ইয়ামাহা রাইডার্স ক্লাব

ঢাকা: ইয়ামাহা রাইডার্স ক্লাব ইয়ামাহা মোটরসাইকেল রাইডারদেরকে নিয়ে গঠিত একটি সংগঠন। দেশের প্রতিটি জেলায় এই মোটরসাইকেল ক্লাবের শাখা রয়েছে এবং দেশব্যাপী এদের রয়েছে প্রায় সাড়ে তিন হাজার সদস্য।

ক্লাবের সদস্যরা মোটরসাইকেল নিয়ে বিভিন্ন কার্যক্রমের পাশাপাশি বিভিন্ন ইতিবাচক সামাজিক কর্মকাণ্ডে অংশগ্রহণ করে থাকে। এরই ধারাবাহিকতায় এসিআই মোটরসের পৃষ্ঠপোষকতায় ইয়ামাহা রাইডার্স ক্লাবের সদস্যরা কক্সবাজারের চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত পরিবারের মধ্যে আর্থিক সহায়তা এবং খাদ্য সামগ্রী দিয়েছে। এ সময় উপস্থিত ছিলেন ইয়ামাহা মোটরসাইকেলস বাংলাদেশের ডেপুটি জেনারেল ম্যানেজার রোকন সরকার এবং অ্যাসিস্ট্যান্ট মার্কেটিং ম্যানেজার হোসাইন মোহাম্মদ অপশন।  

গত ৩০ জানুয়ারি মারা যান কক্সবাজারের চকরিয়ার সুরেশ চন্দ্র সুশীল। ধর্মীয় আচার শেষে স্থানীয় একটি মন্দির থেকে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হন সুরেশ চন্দ্রের পাঁচ ছেলে। গুরুতর আহত আরেক ভাই চট্টগ্রাম নগরের একটি বেসরকারি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে ভর্তি করা হয় এবং ১৫ দিন ধরে আইসিইউতে চিকিৎসাধীন থেকে মঙ্গলবার সকালে মারা যান। কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলা অংশের মালুমঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।