ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাহফিলগামী ট্রলারডুবি: ৪ দিন পর আরেকজনের মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২২
মাহফিলগামী ট্রলারডুবি: ৪ দিন পর আরেকজনের মরদেহ উদ্ধার বরিশাল

বরিশাল: বরিশালের চরমোনাই সংলগ্ন আঁড়িয়াল খাঁ নদে মাহফিলগামী ট্রলার ডুবির চারদিন পর আরেকজনের মরদেহ উদ্ধার করেছে কোস্টগার্ড।

শনিবার (২৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টায় আঁড়িয়াল খাঁ নদ থেকে ভাসমান অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয় বলে নিশ্চিত করেছেন কোস্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লে. এস এম তাহসিন রহমান।

তিনি জানান, উদ্ধারকৃত মরদেহটি সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার রুদ্রপুরের মৃত কছিমুদ্দিম শেখের ছেলে রফিকুল ইসলামের। তার ছবির সঙ্গে মুখ-মণ্ডলের মিল দেখে প্রাথমিকভাবে শনাক্ত করা হয়েছে। বাকি শনাক্ত তার স্বজনরা করবেন।

বরিশাল নৌ-সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসনাত জামান জানান, আজ একজনের মরদেহ উদ্ধার নিয়ে মোট চারজনের মরদেহ উদ্ধার হলো। আরেকজন নিখোঁজ রয়েছেন।

প্রসঙ্গত, ২২ ফেব্রুয়ারি রাতে সিরাজগঞ্জ থেকে চরমোনাই মাহফিলে ট্রলারযোগে রওয়ানা দেয় ৪২ মুসল্লি। রাত একটার দিকে বরিশালের আঁড়িয়াল খাঁ নদে লঞ্চের ধাক্কায় ট্রলারটি ডুবে যায়। এরপর থেকে ৫ জন নিখোঁজ থাকলেও তিনজনের মরদেহ উদ্ধার করা হয় এবং আজ একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২২
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।