ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বর এলেন হেলিকপ্টারে, বিয়ে হলো বন্ধ!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২২
বর এলেন হেলিকপ্টারে, বিয়ে হলো বন্ধ! বিয়ে করতে আসলেন হেলিকপ্টারে, গেলেন মুচলেকা দিয়ে

নেত্রকোনা: নেত্রকোনার পূর্বধলা উপজেলায় হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এসেছিলেন মো. শাহজালাল নামে এক ব্যবসায়ী। কিন্তু বিয়ে আর করতে পারলেন না তিনি।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সেখানে পৌঁছে বিয়ে বন্ধ করে দিলেন। কারণ সেটি ছিল বাল্য বিয়ে।

শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে বিয়ের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে সে বিয়ে বন্ধ করে দেন ইউএনও শেখ জাহিদ হাসান প্রিন্স।

জানা গেছে, কিছুদিন আগে নেত্রকোনার পূর্বধলা উপজেলার কান্দাপাড়া গ্রামের বাবুল তালুকদারের মেয়ের সঙ্গে ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার মো. আলেক মিয়ার ছেলে ব্যবসায়ী মো. শাহজালালের বিয়ে ঠিক হয়। পারিবারিকভাবে তাদের বিয়ের তারিখ নির্ধারণ হয় শুক্রবার। মায়ের অসুস্থাতার কারণ উল্লেখ করে বিয়েতে বর এলেন হেলিকপ্টারে চড়ে। বিয়েতে নিরাপত্তার জন্য নিয়োজিত ছিল পুলিশ।

মহা ধুমধামে বাল্য বিয়ে হচ্ছে এমন খবরে ঘটনাস্থলে আসেন- ইউএনও শেখ জাহিদ হাসান প্রিন্স, পূর্বধলা থানার ওসি মোহাম্মদ শিবিরুল ইসলাম ও সদর ইউনিয়নের চেয়ারম্যান সিদ্দিকুর রহমান বুলবুল।

তারা কনের মা সুমি আক্তারের সঙ্গে কথা বললে তিনি জানান, তার মেয়ে ১০ম শ্রেণিতে পড়ে। পরে ইউএনও যাচাই করে দেখতে পান, মেয়ের বয়স ১৮ বছর পূর্ণ হয়নি। এরপর বাল্য বিয়ের অপরাধে বর ও মেয়ের মায়ের কাছ থেকে মুচলেকা নিয়ে বিয়ে পণ্ড করে দেন।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।