ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

বনানীতে ট্রেনে কাটা পড়ে শিক্ষার্থীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২২
বনানীতে ট্রেনে কাটা পড়ে শিক্ষার্থীর মৃত্যু প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর বনানী এলাকায় ট্রেনে কাটা পড়ে নুরে আলম সিদ্দিক (১৯) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। পরে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) রাতে ওই এলাকার একটি বেসরকারি টেলিভিশনের বিপরীত পাশের রেললাইনে এই ঘটনা ঘটে।

সিদ্দিক নওগাঁ বদলগাছী উপজেলার প্রধান কুন্ডি গ্রামের মৃত আমিনুল ইসলামের ছেলে।

সিদ্দিকের ভগ্নিপতি মো. ফরহাদ হোসেন জানান, দুই ভাই-বোনের মধ্যে সিদ্দিক ছিলেন ছোট। টঙ্গীতে ইন্টারন্যাশনাল নার্সিং কলেজে (ডিপ্লোমা নার্সিং) পড়াশুনা করতেন তিনি। থাকতেন ওই এলাকার একটি মেস বাসায়। বৃহস্পতিবার বিকেলে বাসা থেকে বের হওয়ার সময় তার ব্যবহৃত মোবাইলের সিম কার্ডটি অন্য একটি ফোনে ভরে রাখেন এবং সেটি বাসায় রেখে চলে যান। পরে রাত্রিবেলায় পুলিশের মাধ্যমে তার মৃত্যুর খবর জানতে পারি।

তিনি আরও বলেন, কী কারণে তিনি এমন কাজ করেছেন সে বিষয়ে কিছু জানাতে পারিনি আমরা।

ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আনোয়ার হোসেন জানান, বৃহস্পতিবার রাতে রেললাইন থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তার শরীর থেকে মাথা বিচ্ছিন্ন অবস্থায় ছিল। ধারণা করা হচ্ছে তিনি ট্রেনের নিচে মাথা দিয়ে আত্মহত্যা করেছেন। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২২
এজেডএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।