ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লোহাগড়ায় প্রতিবন্ধী যুবকের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২২
লোহাগড়ায় প্রতিবন্ধী যুবকের মরদেহ

নড়াইল: নড়াইলের লোহাগড়া উপজেলার মানিকগঞ্জ বাজার থেকে বাবু শিকাদার (৩৫) নামের এক প্রতিবন্ধী যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) রাতে উপজেলার মানিকগঞ্জ বাজারের পাশে মাহাবুর শিকদারের নির্মাণাধীন দ্বিতীয় তলা ভবনের নীচ তলা থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

বাবু শিকদার লোহাগড়া উপজেলার নোয়াগ্রাম ইউনিয়নের শুলটিয়া গ্রামের আজিবর শিকদারের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, বাবু ১৪ ফেব্রুয়ারি কাউকে কিছু না বলে বাড়ি থেকে বেরিয়ে যায়। এরপর আর ফিরে আসেনি। বুধবার রাতে স্থানীয়রা মানিকগঞ্জ বাজারের পাশের একটি বাড়ির নিচে মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ মরদেহ উদ্ধার করে নিয়ে আসে।

লোহাগড়া থানার উপ-পরিদর্শক সুজিত সরকার বাংলানিউজকে বলেন, সংবাদ পেয়ে রাতে বাবুর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসি। মরদেহ ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হেনা মিলন বাংলানিউজকে বলেন, নিহত বাবু একজন প্রতিবন্ধী তার একটি পা ছিলো না। কয়েকদিন যাবৎ সে নিখোঁজ ছিল। তার শরীরে আঘাতের চিহ্ন নেই তবে গলায় একটি দাগ রয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত জানা যাবে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।