ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নিখোঁজের ৩ দিন পর মিললো রাজমিস্ত্রীর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২২
নিখোঁজের ৩ দিন পর মিললো রাজমিস্ত্রীর মরদেহ

নরসিংদী: নরসিংদীর পলাশে নিখোঁজের তিনদিন পর কবির হোসেন (৪০) নামে এক রাজমিস্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার ঘোড়াশাল বিদ্যুৎ কেন্দ্রের আবাসিক এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

কবির হোসেন ঘোড়াশাল পৌর এলাকার মৃত আবুল কাশেমের ছেলে। তার দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।

পুলিশ জানায়, মঙ্গলবার বিকেলে রাজমিস্ত্রীর কাজ শেষে বাড়িতে আসে কবির হোসেন। পরে খাবার খেয়ে ছাগলের জন্য পাতা কাটতে বের হয়। বাড়ি ফিরতে দেরি হওয়ায় তার স্ত্রী শ্যামলী তাকে ফোন দিলেও ধরেনি। পরে পরিবারের সদস্যরা আশেপাশে খোঁজ করেও তার কোনো সন্ধান পায়নি। স্বামী নিখোঁজের ঘটনায় বৃহস্পতিবার সকালে কবিরের স্ত্রী শ্যামলী থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এদিকে, বৃহস্পতিবার বিকেলে ঘোড়াশাল বিদ্যুৎ কেন্দ্রের আবাসিক এলাকার করতোয়া ভবনের পাশে গাছের নিচে এক নারী পাতা কুড়াতে গিয়ে মরদেহ পড়ে থাকতে দেখে। পরে বিদ্যুৎ কেন্দ্রের কর্তৃপক্ষকে জানালে তারা পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। পরে মরদেহ উদ্ধারের খবর পেয়ে পরিবার এসে কবিরের মরদেহ শনাক্ত করে।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াস বাংলানিউজকে বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে জানতে পেরেছি, কাঠাঁল পাতার জন্য গাছে উঠতে পারে। গাছ থেকে পড়ে এ দুর্ঘটনা ঘটতে পারে। এ সময় মরদেহের পকেট থেকে নিহতের মোবাইলটিও উদ্ধার করা হয়। আমরা তদন্তের পর প্রকৃত কারণ বলতে পারবো। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।