ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তেঁতুলিয়ায় ত্রিমুখী সংঘর্ষে মোটরসাইকেল আরোহীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২২
তেঁতুলিয়ায় ত্রিমুখী সংঘর্ষে মোটরসাইকেল আরোহীর মৃত্যু

পঞ্চগড়: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় ত্রিমুখী সংঘর্ষে রিপন (৩২) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। বুধবার (২৩ জনুয়ারি) রাতে উপজেলার দেবনগর ইউনিয়নের মাগুরমারি চৌরাস্তা বাজার নামক এলাকায় মহাসড়কে এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত রিপন তেঁতুলিয়া উপজেলার তিরনইহাট ইউনিয়নের হাকিমপুর এলাকার মৃত সুলতানের ছেলে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রিপন মোটরসাইকেল চালিয়ে পঞ্চগড় থেকে বাড়ি ফিরছিলেন। তিনি মাগুরমারি চৌরাস্তা বাজার এলাকায় পৌঁছালে কাঠবোঝাই ট্রাক্টরের সঙ্গে সংঘর্ষ হয়। এসময় তিনি মোটরসাইকেল থেকে ছিটকে পঞ্চগড় থেকে ছেড়ে আসা কাজী ফার্মের মুরগির বাচ্চা বোঝাই একটি ট্রাকের নিচে পড়েন। ট্রাকটি মোটরসাইকেলসহ তাকে বেশ কিছু দূরে টেনে নিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাইওয়ে থানায় জানায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দ্রুত তাকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম খান বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, ঘটনার পর ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হবে।

বাংলাদেশ সময়: ০১১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।