ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মৌচাকে আগুন, পুড়লো ২০টি কক্ষ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২২
মৌচাকে আগুন, পুড়লো ২০টি কক্ষ 

গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার পূর্ব মৌচাক এলাকায় একটি বাসা বাড়িতে আগুন লেগে ২০টি কক্ষ পুড়ে গেছে। পরে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট কর্মীরা প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন।

 

সোমবার (২১ ফেব্রুয়ারি) সন্ধা সোয়া ৬টার দিকে এ আগুনের সূত্রপাত হয়।  

এলাকাবাসী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে,  পূর্ব মৌচাক এলাকায় মো. সেলিমের মালিকানাধীন বাসা বাড়িতে আগুন লাগে। এসময় এলাকাবাসী আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে এবং ফায়ার সার্ভিসে খবর দেয়।  

পরে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট কর্মীরা ঘটনাস্থলে পৌঁছায়। এক পর্যায়ে প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। এর মধ্যেই আগুনে ওই বাসা বাড়ির টিনশেডের ২০টি কক্ষ ও কক্ষের আসবাবপত্র পুড়ে গেছে।  

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের ওয়্যার হাউস ইন্সপেক্টর সাইফুল ইসলাম জানান, আগুনে বাসাবাড়ির টিনশেডের ২০টি কক্ষ পুড়ে গেছে।  বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। তাৎক্ষণিক ক্ষতির পরিমাণ জানা যায়নি। এ আগুনে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।  

বাংলাদেশ সময়: ১১৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২২
আরএস/এসআইএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।