ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২২
নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রের মৃত্যু

নীলফামারী: নীলফামারীতে ইজিবাইক-মোটরসাইকেল সংঘর্ষে নয়ন রায় নামে স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। সে ওই মোটরসাইকেলটি চালাচ্ছিল।

এ ঘটনায় তার সঙ্গে থাকা সোহেল রানাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উন্নত চিকিৎসার রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

সোমবার (২১ ফেব্রুয়ারি) নীলফামারী-সৈয়দপুর সড়কের ফুলতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত নয়ন রায় জেলা পুলিশ লাইন্স একাডেমির দশম শ্রেণির ছাত্র এবং খোকশাবাড়ী ইউনিয়নের ধুলিয়া গ্রামের মাধব রায়ের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মোটরসাইকেলে করে ২ কিশোর নীলফামারী থেকে সৈয়দপুর যাচ্ছিলেন। তারা ফুলতলা পৌঁছালে ইজিবাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক নয়ন রায় ঘটনাস্থলেই মারা যান। এ সময় মোটরসাইকেলের পেছনে বসে থাকা সোহেল রানা গুরুতর আহত হয়।
নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ইজিবাইকটি আটক করা হয়েছে। তবে চালক পলাতক রয়েছে। এ ব্যাপারে থানায় ইউডি মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, ২১ ফেব্রুয়ারি, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।