ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

জমি কিনতে গিয়ে খুন হন নারী, ৫ দিন পর মিলল মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২২
জমি কিনতে গিয়ে খুন হন নারী, ৫ দিন পর মিলল মরদেহ নিখোঁজ নারীর মরদেহ উদ্ধার 

রংপুর: জমি কেনার জন্য কষ্টার্জিত ডিপোজিট পেনশন স্কিমের (ডিপিএস) টাকা নিয়ে বেরিয়ে হত্যার শিকার হয়েছেন রাহেলা বেগম (৩৫) নামে এক নারী। নিখোঁজ হওয়ার পাঁচদিন পর তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২০ ফেব্রুয়ারি) দুপুরে রংপুরের গঙ্গাচড়া উপজেলার বুড়িরহাট কৃষি গবেষণা কেন্দ্রের পরিত্যক্ত একটি ভবন থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

রাহেলা রংপুর নগরীর ৬ নম্বর ওয়ার্ডের বাহাদুরসিং এলাকার মৃত আহেদ আলীর স্ত্রী এবং কৃষি গবেষণা কেন্দ্রের পাশেই চ্যাংমারী এলাকার আবাসনে বসবাস করতেন।  

পরিবারের সদস্যরা জানান, স্বামী মারা যাওয়ার পর থেকে রাহেলা ওই আবাসনে থাকতেন। তার একমাত্র ছেলে রায়হান ঢাকায় চাকরি করেন। আর স্থানীয় একটি জুট মিলে চাকরি করতেন রাহেলা। তিনি পূবালী ব্যাংক জাহাজ কোম্পানি মোড় শাখায় একটি ডিপিএস খোলেন। সেখানে প্রতি মাসে টাকা জমা রাখতেন।

জমি কেনার কথা বলে গত ১৬ ফেব্রুয়ারি ব্যাংকের সব টাকা উত্তোলনের জন্য কর্মস্থল থেকে ছুটি নিয়ে আবাসনের বাড়ি থেকে বের হন রাহেলা। এরপর থেকে আর খোঁজ মেলেনি তার। এ ঘটনায় রাহেলার বড় ভাই ১৯ ফেব্রুয়ারি গঙ্গাচড়া থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।  

রংপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল-এ) আবু তৈয়ব মো. আরিফ হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তার মাথা থেঁতলানো ও পেটে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, এটি হত্যাকাণ্ড।  

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।