ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

সোনাইমুড়ীতে অটোরিকশা-মিশুক সংঘর্ষ, নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২২
সোনাইমুড়ীতে অটোরিকশা-মিশুক সংঘর্ষ, নিহত ১

নোয়াখালী: নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় ব্যাটারিচালিত অটোরিকশার সঙ্গে মিশুকের মুখোমুখি সংঘর্ষে মো. বাবুল (৩৫) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন।

 

বুধবার (১৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে সোনাইমুড়ী-ছাতারপাইয়া সড়কের সিটি সেন্টারের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বাবুল লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার মধ্যম চরমার্টিং গ্রামের লোকমান মিয়ার ছেলে। তিনি দুর্ঘটনাকবলিত মিশুকের চালক।

স্থানীয়রা জানান, সকালে সোনাইমুড়ী চৌরাস্তা থেকে চারজন যাত্রী নিয়ে মিশুক রওনা দেয়। গন্তব্য সোনাইমুড়ী বাজার। পথে সোনাইমুড়ীর ছাতারপাইয়া সড়কের সিটি সেন্টারের সামনে মিশুকটি পৌঁছালে সামনে থেকে আসা একটি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মিশুকচালক যুবক নিহত হন। আহত অবস্থায় চার জনকে উদ্ধার করে বিভিন্ন হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুর্ঘটনার শিকার গাড়ি দু’টিকে জব্দ করে তাদের হেফাজতে নেয়। নিহত বাবুল সোনাইমুড়ীর চৌরাস্তা কেশারপাড় আইডিয়াল স্কুলের পাশে একটি ভাড়া বাসায় থেকে মিশুক চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কর্মকর্তা হারুন-অর-রশীদ বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় এনে রাখা হয়েছে।  পরে এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।