ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেনাপোলে সড়ক দুর্ঘটনায় কৃষক নিহত

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২২
বেনাপোলে সড়ক দুর্ঘটনায় কৃষক নিহত রফিকুল ইসলাম

বেনাপোল (যশোর): বেনাপোল পৌর এলাকার বাইপাস সড়কে ট্রাকের ধাক্কায় রফিকুল ইসলাম (৫২) নামে এক কৃষক নিহত হয়েছেন। এসময় ট্রাকচালক কৌশলে পালিয়ে যায়।

 

সোমবার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বেনাপোল পৌর এলাকার ভবারবেড় বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে। রফিকুল ইসলাম ভবারবেড় গ্রামের মৃত মোমিন মোড়লের ছেলে।  

প্রত্যক্ষদর্শীরা জানান, রফিকুল ইসলাম সন্ধ্যায় তার ফসলি জমিতে কাজ শেষ করে ভবারবেড় বাইপাস সড়ক দিয়ে বাড়ি ফিরছিলেন। এসময় বেপরোয়া গতিতে আস একটি ট্রাক পেছন থেকে তাকে ধাক্কা দিলে গুরুতর আহত হন তিনি। এসময় ট্রাক চালক ট্রাক রেখে কৌশলে পালিয়ে যায়। স্খানীয়রা তাকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়। পরে সেখান থেকে তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শক করা হয়েছে। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। ট্রাকচালকে দ্রুত আটক করা হবে। এ বিষয়ে থানায় একটি মামলা হয়েছে।  

বাংলাদেশ সময়: ০৯৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।