ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঘাতক ট্রাক কেড়ে নিল কৃষি কর্মকর্তার প্রাণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২২
ঘাতক ট্রাক কেড়ে নিল কৃষি কর্মকর্তার প্রাণ

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ট্রাকচাপায় উপজেলা উপসহকারী কৃষি কর্মকর্তা আশরাফ শান্ত (২৫) নিহত হয়েছেন। রোববার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে রাজধানীর আগারগাঁওয়ের ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস অ্যান্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আশরাফ শান্ত নাসিরনগর উপজেলার হরিপুর গ্রামের আব্দুল করিমের ছেলে। তিনি বিজয়নগর উপজেলার উপ-সহকারী কৃষি কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন।

বিজয়নগর উপজেলা কৃষি কর্মকর্তা মোহাম্মদ সাব্বির আহম্মেদ আশরাফ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, শান্ত রোববার সকাল ১০টার দিকে জেলার নাসিরনগর উপজেলা থেকে অফিসে আসছিলেন। পথে চান্দুরা ইউনিয়নের আলাদাউদপুর নামক স্থানে পৌঁছালে আখাউড়া থেকে চান্দুরাগামী একটি ট্রাকের সঙ্গে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে ব্রাহ্মণবাড়িয়া জেলা হাসপাতালে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস অ্যান্ড হাসপাতালে পাঠানো হয়। সেখানের চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তার মৃত্যু হয়।

বাংরাদেশ সময়; ২১২০ ঘণ্টা, ১৩ ফেব্রুয়ারি, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।