ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফেনীর হাসপাতালে ভাঙচুর, গেটে তালা দিলেন সন্ত্রাসীরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২২
ফেনীর হাসপাতালে ভাঙচুর, গেটে তালা দিলেন সন্ত্রাসীরা সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন হাসপাতালটির মালিক পক্ষের লোকজন

ফেনী: ফেনী শহরে সেনসিভ নামে একটি বেসরকারি হাসপাতালে হামলা ও ভাঙচুর করে তালা লাগিয়ে দিয়েছেন সন্ত্রাসীরা।  

শুক্রবার (১১ ফেব্রুয়ারি) সকালে হাসপাতালটির মালিক পক্ষ সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করেন।

হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ফজলুল হক মুন্না বলেন, বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ফেনী শহরের ছাত্রলীগ-যুবলীগ নামধারী একদল সন্ত্রাসী হাসপাতালে এসে অতর্কিত হামলা চালায়। এ সময় তারা নানা হুমকি-ধমকি দেয়। পরে তারা রোগী ও উপস্থিত সবাইকে বের করে গেটে তালা লাগিয়ে দেয়।  

তিনি আরও বলেন, ফেনী সদর উপজেলা চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীলের নেতৃত্বে হামলা হয়েছে।  

হাসপাতালের ভাইস চেয়ারম্যান লুৎফর নাহার বলেন, দীর্ঘদিন ধরে ক্ষমতাসীন দলের সন্ত্রাসীরা হাসপাতালটিকে দখলে নেওয়ার জন্য হামলা করেছে। এ ব্যাপারে আমরা একটি মামলাও করেছিলাম। ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর অনুরোধে সেই মামলাটি প্রত্যাহার করা হয়।  

হাসপাতালের চেয়ারম্যান ও জেলা যুবদলের সভাপতি জসিম উদ্দিন বলেন, সরকার দলের নেতারা আমাকে অনেকবার বলেছেন দল পরিবর্তন করতে। দল পরিবর্তন করলে অনেক লোভনীয় প্রস্তাব দেয়। তাদের প্রস্তাব না মেনে নেওয়ায় তারা আমার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা করেছে। ছাত্রলীগ-যুবলীগ নামধারী সন্ত্রাসীরা সরাসরি হামলায় অংশ গ্রহণ করেছে। নারীদের শ্লীলতাহানি করেছে।  

এ ব্যাপারে অভিযুক্ত ফেনী সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্রশীল বলেন, আমি অতটা অভদ্র নই। হাসপাতালটি নিয়ে ভবনের মালিকের সঙ্গে দ্বন্দ্ব আছে শুনেছি। আমার ব্যাপারে অভিযোগ অমূলক। এটা রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত।  

বাংলাদেশ সময়: ১৪৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২২
এসএইচডি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।