ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঢাকায় ৩০ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৫

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২২
ঢাকায় ৩০ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৫ প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর মতিঝিল এলাকা থেকে ৩০ হাজার পিস ইয়াবাসহ পাঁচজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা লালবাগ বিভাগ।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) গোয়েন্দা লালবাগ বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার মধুসুদন দাস এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে, সোমবার রাতে মতিঝিল থানা এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- মো. ইয়াছিন আরাফাত, মো. জাফর আলম, মো. ফারুক, সৈয়দ কামাল ও মো. রুবেল হোসেন।

কমিশনার মধুসুদন দাস বলেন, রাজধানীতে বিশেষ অভিযান চালানোর সময় সংবাদ পাই যে মতিঝিল থানার ফকিরাপুল কাঁচাবাজার নুর ফার্মেসির সামনে কতিপয় মাদক বিক্রেতা ইয়াবা বিক্রির জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে ওই স্থানে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালানোর চেষ্টা করলে ইয়াছিন, জাফর, ফারুক, কামাল ও রুবেলকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের সময় তাদের হেফাজত হতে ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, গ্রেফতাররা কক্সবাজার জেলা থেকে ইয়াবা সংগ্রহ করে রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্রি করতো বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশকে জানিয়েছেন। তাদের বিরুদ্ধে মতিঝিল থানায় মামলা রুজু হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২২
এজেডএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।