ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফেনীতে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ যুবক নিহত

স্টাফ করেসটন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২২
ফেনীতে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ যুবক নিহত

ফেনী: ফেনীর ফুলগাজীতে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ফয়সাল নাদিম (২০) ও আদনান হোসেন অন্তর (১৯) নামে দুই যুবক নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন আশিকুর রহমান (১৯) ও আরমান সজীব (১৯) নামে আরও দুজন।

রোববার (৬ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে ফেনী-পরশুরাম আঞ্চলিক মহাসড়কের ফুলগাজীর হাসানপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহতদের অবস্থাও আশঙ্কাজনক। তাদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল ভর্তি করা হয়েছে।

জানা গেছে, বিকেলে দুই বন্ধুকে নিয়ে মোটরসাইকেলযোগে ফুলগাজীতে ঘু্রতে যাচ্ছিলেন ফেনী সদরের ধর্মপুর ইউনিয়নের আমতলী এলাকার ফয়সাল নাদিম। তার মোটরসাইকেলটি ফুলগাজীর হাসানপুর নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেলচালক নাদিম, তার দুই বন্ধু ও অপর মোটরসাইকেলচালক অন্তর গুরুতর আহত হন। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য তাদের চমেক হাসপাতালে স্থানান্তর করা হয়।  

এর মধ্যে চমেক হাসপাতালে নেওয়ার পথে ফয়সাল নাদিম ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান অন্তর। গুরুতর আহত অপর দুই মোটরসাইকেল আরোহী চামেক হাসপাতালে চিকিত্সা নিচ্ছেন। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

নিহতদের মধ্যে নাদিম ফেনী সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের আমতলী নাজিম উদ্দিন ভূঁইয়া বাড়ির ফেয়ার আহমদের ছেলে। অপর নিহত অন্তর ফুলগাজী উপজেলার দরবারপুর ইউনিয়নের ধলিয়া গ্রামের আবু ইউসুফ ছান্দুর ছেলে।

আহত আশিক ও সজীবের বাড়িও ফেনী সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের আমতলী এলাকায়।

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ২১৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২২
এসএইচডি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।