ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেনী ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নতুন কমিটি

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২২
ফেনী ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নতুন কমিটি

ফেনী: বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন ফেনী জেলা শাখার এক বছর মেয়াদি-২০২২ সালের কমিটি গঠন করা হয়েছে।

রোববার (৬ ফেব্রুয়ারি) রাজধানীর নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি গোলাম মোস্তফা ও সাধারণ সম্পাদক কাজল হাজরা কমিটির অনুমোদন পত্রে স্বাক্ষর করেন।

এর আগে গত ২৮ জানুয়ারি সন্ধ্যায় শহরের একটি রেস্টুরেন্টের মিলনায়তনে সংগঠনের সব সদস্যদের উপস্থিতিতে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।  

সভায় সর্বসম্মতিক্রমে দৈনিক আমাদের নতুন সময়ের ফেনী প্রতিনিধি এম এমরান পাটোয়ারীকে সভাপতি ও সময় টিভির ভিডিও সাংবাদিক মীর হোসেন রাসেলকে সাধারণ সম্পাদক নির্বাচিত করেন। এতে ১৫ সদস্য বিশিষ্ট ২০২২ সালের কার্যকরী কমিটি গঠিত হয়।

কমিটির অন্যান্য পদে রয়েছেন- সহ-সভাপতি মো. এস আলম সবুজ (দৈনিক সমসাময়িক প্রতিদিন) ও জিয়াউল হক সোহেল (দৈনিক ফেনীর সময়), যুগ্ম সাধারণ সম্পাদক শেখ আশিকুন্নবী সজীব (দৈনিক অজেয় বাংলা), সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ দুলাল তালুকদার (ভিডিও সাংবাদিক, ডিবিসি নিউজ), দপ্তর সম্পাদক মিরাজুল ইসলাম মামুন (ভিডিও সাংবাদিক, বাংলা ভিশন), কোষাধ্যক্ষ ইয়াসির আরাফাত রুবেল (সাপ্তাহিক হকার্স), প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আমিরুল ইসলাম রাসেল (দৈনিক ফেনী), সাংস্কৃতিক সম্পাদক নাজিম উদ্দিন চৌধুরী (সত্যের অনুসন্ধান), ক্রীড়া সম্পাদক জাহিদ হোসেন রনি (ভিডিও সাংবাদিক, যমুনা টিভি)।

কমিটির নির্বাহী সদস্য পদে রয়েছেন- জুলহাস তালুকদার (ভিডিও সাংবাদিক, সময় টিভি), তোফায়েল আহমেদ নিলয় (মোহনা টিভি), আবদুল্লাহ আল-মামুন (দীপ্ত টিভি, ফোকাস বাংলা), সুরঞ্জিত নাগ (দৈনিক ভোরের ডাক)।

সাধারণ সদস্য পদে রয়েছেন- মো. শাহজাহান বাদশা সাজু (ভিডিও সাংবাদিক, একাত্তর টিভি), মোজাম্মেল হক ভূঞা লিংকন (ভিডিও সাংবাদিক, এটিএন নিউজ), রমিজ উদ্দিন রাজু (দৈনিক ফেনীর সময়), মোল্লা মো. ইলিয়াছ (সাপ্তাহিক ফেনী বার্তা), আফতাব উদ্দিন (দৈনিক নয়া পয়গাম), আরাফাত হোসেন রিয়াদ (ফিল্যান্স ফটোগ্রাফার), কাজী নজরুল ইসলাম সোহাগ (নাগরিক বার্তা), কামরুল হাসান ছিদ্দিকী (দৈনিক প্রভাত আলো)।

নবগঠিত কমিটির সভাপতি, সাধারণ সম্পাদকসহ সব সদস্যকে অভিনন্দন জানিয়েছেন অ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির সভাপতি গোলাম মোস্তফা ও সাধারণ সম্পাদক কামাল হাজরা।

পেশাগত দায়িত্ব পালনে এবং ফটো সাংবাদিকদের সার্বিক উন্নয়ন ও কল্যাণে কাজ করে সংগঠনের ভাবমূর্তি সু-সংগঠিত করার আহ্বান জানিয়েছেন তারা। নিজের ওপর অর্পিত দায়িত্ব পালনে সবার কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেছেন নব-নির্বাচিত কমিটির সভাপতি এম এমরান পাটোয়ারী ও সাধারণ সম্পাদক মীর হোসেন রাসেল।  

একইসঙ্গে জেলার কর্মরত সব সাংবাদিক ও সহকর্মীদের সুপরামর্শ ও সঠিক দিকনির্দেশনা কামনা করেছেন। তারা কমিটির গতিশীলতা ও সাংগঠনিক কার্যক্রমের পরিধি বিস্তৃতির প্রত্যাশা ব্যক্ত করেছেন।

বাংলাদেশ সময়: ২০৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২২
এসএইচডি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।