ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অপরিচিত শিশুকে বাঁচাতে পারলেও ট্রেনের ধাক্কায় নিহত ব্যবসায়ী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২২
অপরিচিত শিশুকে বাঁচাতে পারলেও ট্রেনের ধাক্কায় নিহত ব্যবসায়ী নিহত আবদুল হাকিম

যশোর:  ট্রেন আসছে এমন সময় রেললাইনের ওপর ৫ বছরের অপরিচিত এক শিশুকে দেখে তাকে ছুটে যান ব্যবসায়ী আবদুল হাকিম (৫৫)। এ সময় শিশুটিকে বাঁচাতে পারলেও ট্রেনের ধাক্কায় নিহত হয়েছেন তিনি।

শুক্রবার (০৪ ফেব্রুয়ারি) যশোর শহরের মুজিব সড়কের রেলগেটে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় প্রতক্ষদর্শীরা বাংলানিউজকে বলেন, বেনাপোলগামী বেতনা এক্সপ্রেস ট্রেনটি দ্রুতগতিতে ছুটে আসছিল। এ সময় মুজিব সড়ক রেলগেটে রেল লাইনে অপরিচিত এক শিশুকে দেখে এগিয়ে যান ব্যবসায়ী আবদুল হাকিম। রেললাইনের ওপর ওঠে ছেলেটিকে রক্ষা করতে পারলেও নিজেকে বাঁচাতে পারেননি তিনি। ট্রেনের ধাক্কায় মৃত্যু হয়েছে তার।

নিহত আবদুল হাকিম (৫৫) যশোর শহরের রেলগেট পশ্চিমপাড়ার আবদুর রশিদের ছেলে।
 
ভাই রফিকুল ইসলাম সাংবাদিকদের জানান, আবদুল হাকিমের ঘড়ির দোকান আছে।   তিনি শহরের রেলেগেট পার হচ্ছিলেন। এ সময় খুলনা থেকে ছেড়ে আসা বেনাপোলগামী বেতনা এক্সপ্রেস ট্রেন ওই এলাকা দিয়ে যাচ্ছিল। ঠিক এ সময় হঠাৎ করে একটি শিশু রেললাইনের ওপর উঠে পড়ে।
শিশুটিকে বাঁচাতে আবদুল হাকিম রেললাইনের ওপর উঠে পড়েন। শিশুটিকে টেনে রেললাইনের বাইরে নিয়ে আসতে পারলেও তিনি পা পিচলে পড়ে যান। এতে তার মাথায় চলন্ত ট্রেনের ধাক্কা লাগে। স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে আনেন। এসময় হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
যশোর রেলওয়ে পুলিশ (জিআরপি) ফাঁড়ির উপ-পরিদর্শক(এসআই) শহিদুল ইসলাম বাংলানিউজকে বলেন, খুলনা থেকে বেনাপোলগামী বেতনা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় আবদুল হাকিম নামে এক ব্যক্তি মারা গেছেন। যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে ময়নাতদন্ত শেষে তার মরাদেহ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, ৪ ফেব্রুয়ারি, ২০২২
ইউজি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।