ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরে বাস চাপায় শিশুর মৃত্যু, আহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২২
লক্ষ্মীপুরে বাস চাপায় শিশুর মৃত্যু, আহত ৩ লক্ষ্মীপুরে বাস চাপায় শিশুর মৃত্যু, আহত ৩

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে একটি যাত্রীবাহী বাসের চাপায় সিএনজি চালিত অটোরিকশায় থাকা দেড় বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। এ সময় সিএনজিতে থাকা আরও তিনজন গুরুতর আহত হয়েছেন।

তারা সবাই একই পরিবারের সদস্য।

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে পৌর এলাকার দক্ষিণ মজুপুর গ্রামের লক্ষ্মীপুর-নোয়াখালী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, নিহত শিশুর মা সুইটি আক্তার (৩২), সুইটির বাবা আবদুস সহিদ (৫০) ও তার ভাই এমরান হেসেন (৩৫)। এমরান হোসেন অটোরিকশার চালক ছিলেন। তাদের বাড়ি সদর উপজেলার বাঙ্গাখাঁ ইউনিয়নের মিরিকপুর গ্রামে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, লক্ষ্মীপুর শহর থেকে ছেড়ে যাওয়া জকসিনমুখী অটোরিকশাটিকে বিপরীত দিক থেকে আসা আনন্দ পরিবহন নামে একটি যাত্রীবাহী লোকাল বাস চাপা দেয়। এতে ঘটনাস্থলে সিএনজিতে থাকা চালক ও শিশুসহ চারজন গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে সদর হাসপাতালে পাঠায়। সেখানে শিশু সাদিয়াকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

স্বজনরা জানায়, নিহত শিশুটির নানা আবদুস সহিদ একটি করাত কলের শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন। কাজ করার সময় তিনি পায়ে আঘাত পেলে তার ছেলে সিএনজি চালক এমরান এবং মেয়ে সুইটি তাকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসেন। সেখান থেকে ফেরাত পথে তারা দুর্ঘটনার কবলে পড়েন।

সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. মো. আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, শিশুটির মৃত্যু হয়েছে। গুরুতর আহত তিন জনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১০২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।