ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পঞ্চগড়ে দেশি অস্ত্র ও ট্রাকসহ দুই ডাকাত আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২২
পঞ্চগড়ে দেশি অস্ত্র ও ট্রাকসহ দুই ডাকাত আটক

পঞ্চগড়: পঞ্চগড়ের বোদা উপজেলায় দেশি অস্ত্র ও ট্রাক নিয়ে ডাকাতি করতে আসা ডাকাত দলের দুই সদস্যকে আটক করেছে পুলিশ।  

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) দিনগত রাতে বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী।

বুধবার রাতে উপজেলার কাজলদিঘী কালিয়াগঞ্জ ইউনিয়নের আমতলা বাজার থেকে টুনিরহাটগামী রাস্তার ওপর আমতলা এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক দুই ডাকত সদস্য হলেন- বগুড়া জেলার শিবগঞ্জ থানার অনন্তপুর মোকামতলা এলাকার মালেকের ছেলে ফারুক (২১) ও গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার সাপমাড়া ইউনিয়নের ঝিড়াই এলাকার হাফিজুর রহমানের ছেলে সোহেল (২০)।

পুলিশের করা এজাহার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে ডাকাতির উদ্দেশে আমতলা এলাকায় দেশি অস্ত্রসহ ছয় চাকার একটি ট্রাক নিয়ে একত্রিত হয় আটজনের একটি ডাকাত দল। বিষয়টি টের পেয়ে পুলিশের একটি টহল দল কাছে এগিয়ে গেলে ডাকাত দলের সদস্যরা পালানোর চেষ্টা করেন। এসময় পুলিশ ধাওয়া করে দুই ডাকাতকে ধরতে পারলেও ছয়জন পালিয়ে যান। এসময় ঘটনাস্থল থেকে দু’টি লোহার তৈরি হাতল যুক্ত হাঁসুয়া, একটি শাবল, চারটি রড, ছয় টুকরো রশি, একটি ছয় চাকার ট্রাক ও তিনটি মোবাইল ফোন জব্দ করে। বাকি ডাকাতদের গ্রেফতারের চেষ্টা চলছে।  

ওসি আবু সাঈদ চৌধুরী বাংলানিউজকে বলেন, আটক দুইজনসহ ডাকাত দলের আট সদস্যের নামে পেনাল কোড ৩৯৯/৪০২ ধারায় থানায় মামলা করা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে।  

বাংলাদেশ সময়: ০৮০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২২
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।