ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জয়িতা সম্মাননা পেলেন মানিকগঞ্জের ৫ নারী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২২
জয়িতা সম্মাননা পেলেন মানিকগঞ্জের ৫ নারী জয়িতা সম্মাননা পেলেন মানিকগঞ্জের ৫ নারী

মানিকগঞ্জ: ‘জয়িতা অন্বেষণে বাংলাদেশ’ শীর্ষক ঢাকা বিভাগীয় পর্যায়ে মানিকগঞ্জের পাঁচ নারীকে শ্রেষ্ঠ জয়িতা সম্মাননা দেওয়া হয়েছে।  

মঙ্গলবার (০১ ফেব্রুয়ারি) দুপুরের দিকে মানিকগঞ্জ জেলা প্রশাসকের (ডিসি) সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে ঢাকা থেকে ভার্চ্যুয়ালি জয়িতাদের সম্মাননা দেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুল নেসা ইন্দিরা।

 

শ্রেষ্ঠ পাঁচ জয়িতা হলেন- অর্থনেতিকভাবে সাফল্য অর্জনকারী মানিকগঞ্জ সদর উপজেলার চামটা গ্রামের জেসমিন আক্তার, সফল নারী হিসেবে লেমুবাড়ী গ্রামের মমতাজ বেগম, শিক্ষা ও চাকরি ক্ষেত্রে সাফল্য অর্জনকারী শিবালয় উপজেলার বাড়াদিয়া গ্রামের শিউলী আক্তার, নির্যাতনের বিভীক্ষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করায় ঘিওর উপজেলার জাবরা গ্রামের রাশেদা বেগম ও সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় হরিরামপুর উপজেলার খালপাড়া বয়ড়া গ্রামের শামিমা আক্তার। এই পাঁচ জয়িতাকে জেলার শ্রেষ্ঠ জয়িতার সম্মাননা ক্রেস ও সনদ দেওয়া হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সানোয়ারুল হক, অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুর রহমান, মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক নছরীন সুলতানা, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক জামাল হোসাইন, জেলার তথ্য অফিসার নূর হোসেনসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা।  

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।