ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২২
ফরিদপুরে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার ৪

ফরিদপুর: ফরিদপুরের সালথা ও নগরকান্দা উপজেলায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র ঢাল-কাতরাসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় সালথা উপজেলা থেকে তিনজন ও নগরকান্দা উপজেলা থেকে একজনকে গ্রেফতার করা হয়।

 

মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) বিকেলে পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার (নগরকান্দা-সালথা) সার্কেল মো. সুমিনুর রহমান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।  

সুমিনুর বলেন, সোমবার (৩১ জানুয়ারি) দিবাগত গভীর রাতে সালথা উপজেলার ভাওয়াল ইউনিয়নের তুগোলদিয়া গ্রামে ও নগরকান্দা উপজেলার কফাইবালিয়া গ্রামে পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। এ সময় বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।  

গ্রেফতাররা হলেন, সালথা উপজেলার তুগোলদিয়া গ্রামের মৃত লাল মিয়ার ছেলে হবি মোল্যা (৩৮), সাহাদত মোল্যার ছেলে রিপন মোল্যা (২০) ও আদেল মোল্যার ছেলে পলাশ মোল্যা (২৮) ও অন্যদিকে নগরকান্দা উপজেলার কফাইবালিয়া এলাকার আবুল ফকির (৩২)।  

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সালথা থানা পুলিশের একটি টিম তুগোলদিয়া গ্রামে অভিযান চালিয়ে তিনজনকে ১১ টি ঢাল ও ১৩টি কাতরাসহ গ্রেফতার করে।  

অন্যদিকে নগরকান্দা উপজেলার কফাইবালিয়া গ্রামে অভিযান চালিয়ে ১১টি ঢাল, ১১টি কাতরা, ৩০টি সড়কি ও ১টি রামদা উদ্ধার করা হয়। এ সময়  আবুল ফকির (৩২) নামের একজনকে গ্রেফতার করা হয়।

সুমিনুর রহমান বলেন, দেশীয় অস্ত্র ঢাল-কাতরাসহ আটক চার জনের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২২ 
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।