ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

এক্সপ্রেসওয়েতে সড়ক দুর্ঘটনায় নিহতের ঘটনায় মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৯ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২২
এক্সপ্রেসওয়েতে সড়ক দুর্ঘটনায় নিহতের ঘটনায় মামলা

মাদারীপুর: মাদারীপুর জেলার শিবচরের ভাঙ্গা-ঢাকা এক্সপ্রেসওয়েতে সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহতের ঘটনায় মামলা দায়ের হয়েছে।  

রোববার (৩০ জানুয়ারি) সকালে দুর্ঘটনায় নিহত বেগম রোকেয়ার ছেলে শাহাদাত শিকদার বাদী হয়ে তিন যানবাহনের চালকের নামে মামলা দায়ের করেন।

 

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন জানান, রোববার সকালে বাঁচামারা গ্রামের নিহত রোকেয়া বেগমের ছেলে শাহাদাত শিকদার দুর্ঘটনা কবলিত দুইটি বাস ও একটি প্রাইভেটকারের চালকের নামে মামলা করেন।

উল্লেখ্য, শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এক্সপ্রেসওয়ের হাজী শরিয়ত উল্লাহ সেতু সংলগ্ন এলাকায় গ্রামীণ পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকাগামী একটি প্রাইভেটকারকে ধাক্কা দিলে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। আহত হন ৩ জন। এসময় নিহত ও আহতদের উদ্ধারে আসা স্থানীয়দের ওপর ঢাকাগামী অপর একটি বাসের চাপা দিলে ঘটনাস্থলেই ৩ জনের মৃত্যু হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১১টার দিকে মারা যায় আরো একজন। মোট পাঁচজনের মৃত্যু হয় এ দুর্ঘটনায়।  

নিহতরা হলেন- প্রাইভেটকার যাত্রী সদর উপজেলার শিরখাড়া ইউনিনের বল্লবদী গ্রামের খলিল মাতুব্বর (৭০), শিবচর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের ফেলু হাজীকান্দি গ্রামের মোস্তফা শিকদার (৫০), তার ভাই নুরুল ইসলাম শিকদারের স্ত্রী রোকেয়া বেগম (৪০), মাদবরচর ইউনিয়নের শরীফকান্দি গ্রামের ভ্যান চালক লিটন শরীফ (৪০) এবং স্থানীয় মোফাজ্জেল হোসেন (৫৫)।

>>> শিবচরের এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৫
>>> এক্সপ্রেসওয়েতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা, নিহত ৪

বাংলাদেশ সময়: ১৩৫৪ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।