ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

নকল কফি বিক্রি, তিন প্রতিষ্ঠানকে জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, মে ৯, ২০২৪
নকল কফি বিক্রি, তিন প্রতিষ্ঠানকে জরিমানা

ঢাকা: রাজধানীর কারওয়ান বাজারে নকল কফি বিক্রির অভিযোগে তিন প্রতিষ্ঠানকে জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এ সময় প্রতিষ্ঠানগুলোকে ৮০ হাজার টাকা জরিমানা করা হয়।

বৃহস্পতিবার (৯ মে) কারওয়ান বাজারের কিচেন মার্কেটে অভিযান পরিচালনা করে হাজী মিজান স্টোর, মক্কা স্টোর ও ইউসুফ স্টোর নামে প্রতিষ্ঠান তিনটিকে জরিমানা করা হয়।

অভিযান পরিচালনা করেন অধিদপ্তরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক বিকাশ চন্দ্র দাস। এ সময় আরও উপস্থিত ছিলেন অধিদপ্তরের ঢাকা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আব্দুল জব্বার মন্ডল এবং ঢাকা বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ফাহমিনা আক্তার।

অভিযানে দেখা যায়, ওই তিন প্রতিষ্ঠানে নেসলে কোম্পানির ২১০ গ্রামের নকল নেসক্যাফে কফি বিক্রি করা হচ্ছে। এ সময় হাজী মিজান স্টোরকে ২০ হাজার, মক্কা স্টোরকে ৩০ হাজার ও ইউসুফ স্টোরকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। পাশপাশি ১১৭ জার নকল কফি জব্দ করা হয় দোকান তিনটি থেকে।

প্রতিষ্ঠান তিনটির ব্যবসায়ীরা জানান, এসব নকল কফি বেগমবাজার ও গুলশান এলাকা থেকে সরবরাহ করা হয়।

বাংলাদেশ সময়: ২০২১ ঘণ্টা, মে ০৯, ২০২৪
এসসি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।