ঢাকা, শুক্রবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ মে ২০২২, ১৮ শাওয়াল ১৪৪৩

জাতীয়

বান্দরবানের মেয়রের নামে গ্রেফতারি পরোয়ানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২২
বান্দরবানের মেয়রের নামে গ্রেফতারি পরোয়ানা মোহাম্মদ ইসলাম বেবী

বান্দরবান: বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবীসহ চারজনের নাম গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন বান্দরবান নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল।

সোমবার (২৪ জানুয়ারি) জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা ও দায়রা জজ) মোহাম্মদ সাইফুর রহমান সিদ্দিক এ আদেশ দেন।

বাদীপক্ষের আইনজীবী কাজী মহতুল ইসলাম যত্ন এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলা সূত্রে জানা যায়, নারী নির্যাতন, ভাঙচুর, বেআইনি সমাবেশের অভিযোগে ২০২১ সালের ১৮ জুন বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, মাহাবুবুর রহমান, নাছির উদ্দিন, আশুতোষ কুমার দে, শেখ ফরিদ উদ্দিন, মিলন বিশ্বাস ও নুরুজ্জামান মিলনসহ সাতজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন রেহেনা আক্তার নামে এক নারী।

আদালত অভিযোগ গ্রহণ করে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) (ট্যুরিস্ট পুলিশ) তদন্তের নির্দেশ দেন। দীর্ঘ তদন্ত শেষে নাছির উদ্দিন, আশুতোষ দে, শেখ ফরিদ উদ্দিনের বিরুদ্ধে ঘটনায় জড়িত থাকার বিষয়ে আদালতে প্রতিবেদন জমা দেওয়া হয়। ওই প্রতিবেদনে নারাজি দেন বাদী রেহেনা আক্তার। পরে মামলার তদন্তে মেয়র মোহাম্মদ ইসলাম বেবীর সম্পৃক্ততা পাওয়া যায়।

গ্রেফতারি পরোয়ানা প্রসঙ্গে বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবীর একান্ত সহকারী আশুতোষ কুমার দে বলেন, রেহেনা আক্তার নামে এক নারী মামলা করেছিলেন, তবে গ্রেফতারি পরোয়ানার ব্যাপারে কিছু জানা নাই।

তিনি আরও বলেন, মিথ্যা মামলা করে মেয়র ও আমাদের ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ২০০৭ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২২
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa