ঢাকা, সোমবার, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৫ আগস্ট ২০২২, ১৬ মহররম ১৪৪৪

জাতীয়

ডাকাত আখ্যা দিয়ে হত্যা, সড়ক অবরোধ-বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৬ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২২
ডাকাত আখ্যা দিয়ে হত্যা, সড়ক অবরোধ-বিক্ষোভ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের বস্তল গ্রাম থেকে দুই যুবককে অপহরণের পর আড়াইহাজার উপজেলার ইলমদি এলাকায় নিয়ে ডাকাত আখ্যা দিয়ে হত্যার প্রতিবাদে সড়ক অবরোধ ও বিক্ষোভ করেছেন এলাকাবাসী।  

শুক্রবার (১৪ জানুয়ারি) এশিয়ান হাইওয়ে সড়কের বস্তল এলাকায় সহস্রাধিক নারী-পুরুষ রাস্তা অবরোধ করে বিক্ষোভ করেন।

এতে নিহতদের পরিবার, আত্মীয়স্বজনসহ  এলাকাবাসীরা অংশ নেন।  

জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের বস্তল এলাকার সিরাজুল ইসলামের ছেলে মফিজুল ইসলাম ও হাবিবুর রহমানের ছেলে জহিরুল ইসলামকে  গত বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) ভোরে বস্তল এলাকা থেকে তারা লেগুনা নিয়ে আড়াইহাজার উপজেলার হাইজাদী ইউনিয়নের ইলমদী এলাকায় কারখানার শ্রমিক নিয়ে আসার জন্য বের হন। পরে স্বজনরা খবর পান তাদেরকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

ছেলে হত্যার বিচার চাইতে এসে নিহত জহিরুল ইসলামের বাবা হাবিবুর রহমান চোখের পানি মুছতে মুছতে বলেন, আমার ছেলে ভোর ৪টায় গাড়ি নিয়ে বের হওয়ার পর আর বাড়ি ফিরেনি। পরে জানতে পারি তাকে ইলমদী এলাকায় মিথ্যা অপবাদ দিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় এনে বিচারের দাবি করছি৷

নিহত মফিজুলের আত্মীয় আসাদ মিয়া বলেন, দু'জনকে অপহরণ করে মিথ্যা অপবাদ দিয়ে হত্যা করা হয়েছে। এ অঞ্চলে তাদের কোনো খারাপ রেকর্ড নেই। বিষয়টি সঠিক তদন্তের মাধ্যমে প্রকৃত দোষীদের বিচার দাবি করছি।

তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ আবু সাইদ বলেন, আমরা ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলেছি। এ ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে আসল রহস্য উদঘাটন করা হবে।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, ১৪ জানুয়ারি, ২০২২
এমআরপি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa